BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

হরিচাঁদ-গুরুচাঁদ ঠাকুরকে নিয়ে অশ্লীল পোস্ট, দোষীর গ্রেপ্তারির দাবিতে আমরণ অনশনে মতুয়ারা

Published by: Sucheta Sengupta |    Posted: July 11, 2020 8:54 pm|    Updated: July 11, 2020 8:58 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সুব্রত ঠাকুরের পর এবার মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। সোশ্যাল মিডিয়ায় মতুয়া মহাসংঘের প্রতিষ্ঠাতা শ্রী হরিচাঁদ ঠাকুর, গুরুচাঁদ ঠাকুরের প্রতি অবমাননাকর পোস্টের বিরোধিতায় গর্জে উঠলেন ঠাকুরবাড়ির আরেক সদস্য তথা মহাসংঘাতিপতি মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। ফেসুবকে এমন পোস্ট যিনি করছেন, ত্রিপুরার সেই ব্যক্তিকে গ্রেপ্তারির দাবি তুললেন তিনি। দ্রুত গ্রেপ্তার করে এ রাজ্যে এনে শাস্তি না দেওয়া হলে আমরণ অনশনে বসার হুমকি দিলেন মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। তাঁকে সমর্থন জানালেন অগণিত মতুয়া ভক্ত।

মতুয়া মহাসংঘের প্রতিষ্ঠাতাদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট নিয়ে আগেই ফেসবুকে ক্ষোভ উগরে দিয়েছিলেন সুব্রত ঠাকুর। এবার আরও বড় প্রতিবাদে শামিল হলেন তাঁরা। শনিবার বনগাঁর ঠাকুরবাড়িতে মূল মন্দিরের সামনে বিক্ষোভ দেখান মতুয়া ভক্তরা। মহাসংঘাধিপতি মঞ্জুলকৃষ্ণ ঠাকুর একটি প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছেন, কুলদীপ চক্রবর্তী নামে আগরতলার যে যুবক ফেসবুকে অশ্লীল, অসভ্য পোস্ট করে চলেছেন, তা খুবই নিন্দনীয়। অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পক্ষ থেকে এই জঘন্য ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন।

[আরও পড়ুন: দুর্নীতির শাস্তি নিয়ে একে অপরকে কাদা ছোঁড়াছুঁড়ি রাজীব-অরূপের, সতর্ক করলেন ফিরহাদ]

এনিয়ে পশ্চিমবঙ্গ প্রশাসনকে লিখিত আবেদন জানানোর পরেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ তুলেছেন মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। মতুয়া ভক্ত গোঁসাই ও বিভিন্ন সামাজিক সংগঠন যেমন বঙ্গীয় লোককবি সংস্থা, নিখিল ভারত বাঙালি উদ্বাস্তু সমন্বয় সমিতি, বঙ্গীয় হরিগুরু গুরুচাঁদ আম্বেদকর চেতনা মঞ্চ, মতুয়া ভক্ত সংঘ, গুরুচাঁদ সেনা এবং অন্যান্য সংগঠনের পক্ষ থেকে এই অপরাধের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ডেপুটেশনও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: আমফানের ক্ষতিপূরণের টাকায় পাঁচিল মেরামত! কাঠগড়ায় কাকদ্বীপের তৃণমূল বুথ সভাপতি]

তিনি অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের পক্ষ থেকে রাজ্য সরকারের কাছে ফের অনুরোধ জানান, অপরাধীকে গ্রেপ্তার করে পশ্চিমবাংলায় আনা হোক। এই আনলক ২ পর্যায়েই যদি এই কাজ করা না হয়, তাহলে মতুয়া ভক্তদের হয়ে আমরণ অনশনের হুঁশিয়ারি দিয়েছেন মহাসংঘাতিপতি মঞ্জুলকৃষ্ণ। এ নিয়ে প্রধানমন্ত্রীকেও চিঠি পাঠানো হবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement