BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

২ বিজেপি কর্মীর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি, শাহের দরবারে সৌমিত্র ও নিশীথ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 31, 2020 5:40 pm|    Updated: July 31, 2020 5:40 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: রাজ্যে ২ বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে অমিত শাহের (Amit Shah) দ্বারস্থ হলেন বিষ্ণুপুর ও কোচবিহারের সাংসদ। করোনা পরিস্থিতিতে রাজ্যের অবস্থান নিয়েও অভিযোগ জানান তাঁরা। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারির আবেদনও করেন দুই সাংসদ।

জানা গিয়েছে, এদিন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে রাজ্যের বিজেপি কর্মীদের পরিস্থিতির কথা তুলে ধরেন সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও নিশীথ প্রামাণিক (Nishith Pramanik)। অভিযোগ করেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে খুন করছে। রামনগর ও সাগরে মৃত বিজেপি কর্মীদেরও চক্রান্ত করে খুন করা হয়েছে, এই অভিযোগ তুলে অমিত শাহের কাছে সিবিআই তদন্তের আবেদন জানান দুই বিজেপি সাংসদ। পাশাপাশি, করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য ব্যর্থ, ফের এই অভিযোগ করেন তাঁরা। দিল্লির মতো এরাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রের হস্তক্ষেপের আরজিও জানান সাংসদরা। এদিনের চিঠির শেষপ্রান্তে বাংলার বর্তমান পরিস্থিতি বিবেচনা করে রাষ্ট্রপতি শাসন জারির আবেদনও করেন সৌমিত্র খাঁ ও নিশিথ প্রামাণিক।

[আরও পড়ুন: লক্ষ্য একুশ, বিজেপিতে ভাঙন ধরিয়ে ‘ঘর ওয়াপসি’ মমতার দীর্ঘদিনের সঙ্গী বিপ্লব মিত্রর]

এপ্রসঙ্গে সৌমিত্র খাঁ বলেন, “রাজ্যে একের পর এক বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, খুন করা হচ্ছে। তৃণমূল সন্ত্রাসের রাজনীতি করছে, এবিষয়টাই স্বরাষ্ট্রমন্ত্রীকে জানালাম। আর রামনগর ও সাগরের ঘোড়ামারায় বিজেপি কর্মীদের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের আবেদন করলাম।” প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে সাগরের ঘোড়ামারা এলাকায় বাড়ির অদূরের একটি জঙ্গল থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী গৌতম পাত্রের ঝুলন্ত দেহ। মৃতের কাছ থেকে মিলেছিল সুইসাইট নোটও। তবে বিজেপির দাবি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করে ঝুলিয়ে দিয়েছে ওই ব্যক্তিকে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ভরতি হাসপাতালে, প্রতিবেশীদের হেনস্তার শিকার পরিবার, মিলছে না বাজার-ওষুধ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement