BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিষ্ণুপুরে বিশাল রোড শো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, দেখুন ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: May 1, 2019 9:22 pm|    Updated: May 1, 2019 9:27 pm

MP candidate started campaing in Diamond Harbour area.

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: চার দফা শেষ। বাকি ৩ দফার নির্বাচন। সপ্তম দফায় ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের নির্বাচন। তাঁর আগে জয় নিশ্চিত করতে প্রচারে ব্যস্ত সব দলের কর্মীরা। মিটিং-মিছিলের পাশাপাশি জনসংযোগ বাড়াতে স্থানীয়দের সঙ্গে কথা বলছেন রাজনৈতিক দলের কর্মী ও প্রার্থীরা। একইভাবে প্রচারে সারছে শাসকদলের কর্মীরাও। বুধবারও বিষ্ণুপুর বিধানসভার জুলপিয়া এলাকায় রোড শো করলেন বিদায়ী সাংসদ তথা ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

[আরও পড়ুন:  সিকিমে দুর্ঘটনায় স্বজনহারা, চোখে জল নিয়েই কর্তব্যের টানে দলের কাজে বৃদ্ধ]

অন্যন্য দিনের মতোই বুধবারও নির্বাচনী প্রচারে বের হলেন ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন বিকেলে ডায়মন্ড হারবারের বিষ্ণুপুর বিধানসভার জুলপিয়া থেকে হুডখোলা গাড়িতে রোড শো শুরু করেন তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক দিলীপ মণ্ডল ও দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের সভাধিপতি শামিমা শেখ-সহ তৃণমূলের কর্মী, সমর্থকেরা। বর্ণাঢ্য এই রোড শো ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। এই মহামিছিল দেখতে রাস্তার পাশে ভিড় জমান এলাকার বহু মানুষ। ঢাক, ঢোল নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে নামে জয়ধ্বনি দিতে দিতে পথ পরিক্রমা করেন তৃণমূলের কর্মী সমর্থকেরা। হাতজোড় করে সাধারণ মানুষের থেকে আশীর্বাদ চেয়ে নেন তৃণমূল প্রার্থী। গাড়ি থেকেই স্থানীয়দের সঙ্গে টুকটাক কথাও বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: অনুব্রতর পালটা এবার অর্জুনকে ‘গৃহবন্দি’ করার দাবি তৃণমূলের]

সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই রোড শোয়ে অংশ নিয়েছিলেন কয়েক হাজার তৃণমূল কর্মী, সমর্থকেরা। তাঁদের মধ্যে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বরাবরের মতো এদিনের রোড শো-তেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে মুখে আত্মবিশ্বাসের ছাপ ছিল স্পষ্ট। তবে কী চাইছেন সাধারণ মানুষ। তা বোঝা যাবে ভোটবাক্সের ফলাফলেই। 

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে