৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বাংলায় খুনের সিরিজ চলছে’, গোঘাট কাণ্ডে শাসকদলকে তোপ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 13, 2020 5:32 pm|    Updated: September 13, 2020 5:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোঘাটে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় নাম না করেই শাসকদলকে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, “বোঝাই যাচ্ছে বাংলায় খুনের সিরিজ চলছে।” পালটা বিজেপিকে বিঁধে তৃণমূল বিধায়ক বললেন, “লাশের রাজনীতি করছে বিজেপি।”

ঘটনার সূত্রপাত রবিবার সকালে। এদিন গোঘাট (Goghat) স্টেশন সংলগ্ন একটি গাছ থেকে উদ্ধার হয় গণেশ রায় নামে এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গোঘাট থানার পুলিশ। তড়িঘড়ি দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা। এরপরই মৃতের ছেলে অভিযোগ করেন, তাঁর বাবাকে খুন করে গাছে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। গোটা ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে। একই অভিযোগ করেন স্থানীয় বিজেপি নেতারাও। অভিযুক্তদের শাস্তির দাবিতে আরামবাগ-মেদিনীপুর যাওয়ার রাস্তা অবরোধও করেন তাঁরা। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই নাম না করে শাসকদলকে আক্রমণ করেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। গণেশ রায়কে পরিকল্পনামাফিক খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলেই অভিযোগ করেন তিনি। বলেন, “যেভাবে একের পর এক বিজেপি কর্মীদের খুন করে ঝুলিয়ে দেওয়া হচ্ছে, বোঝাই যাচ্ছে খুনের সিরিজ চলছে। এই সরকার বিজেপিকে রুখতে এসব করছে। তবে এই অন্যায় মেনে নেওয়া হবে না।”

[আরও পড়ুন: ধর্ষণের পর প্রমাণ লোপাট করতেই শ্বাসরোধ করে খুন? ক্যানিংয়ে তরুণীর দেহ উদ্ধারে ঘনীভূত রহস্য]

এ প্রসঙ্গে গোঘাটের বিধায়ক বলেন, “বিজেপি লাশের রাজনীতি শুরু করেছে।” তাঁর কথায়, “বিজেপি নয় বাম কর্মী বলেই এলাকায় পরিচিত ছিলেন গণেশবাবু। গোটা ঘটনার সঠিক তদন্ত হোক। অভিযুক্তদের শাস্তি দেওয়া হোক।”

[আরও পড়ুন: ১৮০০ টাকার পেট্রল কিনে মিলল শুধুই জল! আজব কাণ্ডে জলপাইগুড়িতে শোরগোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement