Advertisement
Advertisement
Murshidabad

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক! আটক কংগ্রেস প্রধানের ছেলে

মাসছয়েক ধরে প্রেমের সম্পর্ক ছিল অভিযুক্ত ও নির্যাতিতার।

Murshidabad: Congress Pradhan's son detained over alleged harassment

প্রতীকী ছবি

Published by: Subhankar Patra
  • Posted:April 10, 2024 8:58 pm
  • Updated:April 10, 2024 8:58 pm

অতুলচন্দ্র নাথ, ডোমকল: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ষোড়শী এক কিশোরীর সঙ্গে সহবাসের অভিযোগে এক যুবককে আটক করেছে  পুলিশ। নিগৃহীতা তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছে। আটক যুবকের নাম রাজিবুল শেখ (১৮)। বাড়ি মুর্শিদাবাদের (Murshidabad) লালচাঁদাবাদে। অভিযুক্তের মা লায়লা বিবি রানিনগর ১ পঞ্চায়তে কংগ্রেসের (Congress) প্রধান। বিষয়টিকে পুরোপুরি অস্বীকার করে, ষড়যন্ত্র বলে দাবি করেছে অভিযুক্তের পরিবার।

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ও নির্যাতিতা পাশাপাশি দুই পাড়ার বাসিন্দা। মাসছয়েক ধরে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। নিগৃহীতা জানিয়েছে, “বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন অভিযুক্ত। কিন্তু এখন আর বিয়ে করতে চাইছেন না। ৭ এপ্রিল রাতে আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করে। হুমকি দিয়েছিল, কাউকে যেন বিষয়টি না বলি। বললে বিয়ে করবে না। তার পর ৯ এপ্রিল রাতে বিয়ের কথা বলে আমাদের বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে নটিয়াল বাজারে নিয়ে যায় আমাকে। সেখানে বিয়ের জন্য চাপ দিলে মারধর করার পর ওখানেই রেখে চলে আসে। বিয়ে করতেও অস্বীকার করেন। তাই বাধ্য হয়ে বিষয়টি পুলিশকে জানিয়েছি।”

Advertisement

[আরও পড়ুন: কালো ব্যাগে নোটের পাহাড়! হাওড়া স্টেশনের কাছে হলুদ ট্যাক্সি থেকে বাজেয়াপ্ত লক্ষ লক্ষ টাকা]

মেয়ের মা জানান, “আমার মেয়ে বেসরকারি মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী। বেতনের টাকা দিতে না পারায় মাদ্রাসায় পাঠাতে পারিনি। এরই মধ্যে শুনছি ওই ছেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেয়েকে নষ্ট করেছে। আমরা এর উপযুক্ত শাস্তি চাই।” যদিও ওই অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত রাজিবুলের বাবা লালচাঁদ শেখ। তিনি বলেন, “এসব সাজানো ঘটনা। আমার পরিবারকে বদনাম করার জন্য তৃণমূলের ইশারায় ওই সব অভিযোগ করা হয়েছে। তাছাড়া দুজনেই নাবালক, নাবালিকা। কী করে এসব অভিযোগ ওঠে তা বুঝতে পারছি না।” যদিও তৃণমূলের (TMC) রানিনগর ১ অঞ্চলের সভাপতি সাগর মোল্লা জানান, “ফেঁসে গিয়ে বাঁচার জন্য অজুহাত খুঁজে বেড়াচ্ছেন কংগ্রেসে প্রধানের স্বামী। কিন্তু ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।”

Advertisement

[আরও পড়ুন: অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম, ভোটের মুখে বিতর্কে তমলুকের পুলিশ আধিকারিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ