২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বসিরহাটে পূর্ত দপ্তরের বারান্দায় ঝুলছেন নাইট গার্ড, সামনে যেতেই আঁতকে উঠলেন স্থানীয়রা

Published by: Sayani Sen |    Posted: August 26, 2020 10:52 am|    Updated: August 26, 2020 10:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বসিরহাট (Basirhat) পূর্ত দপ্তরের সহকারী ইঞ্জিনিয়ারের দপ্তর থেকে উদ্ধার হল নাইট গার্ডের দেহ। বুধবার সকালে প্রাতঃভ্রমণকারীরা তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হল পুলিশে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ বিষয়টি নিশ্চিতভাবে বলা যাবে না বলেই দাবি তদন্তকারীদের।

বসিরহাট থানার ৬ নম্বর ওয়ার্ডে মুনসেপ পাড়ায় ইটিন্ডা রোডেই অবস্থিত পূর্ত দপ্তরের ওই সহকারী ইঞ্জিনিয়ারের অফিস। বুধবার সকালে ওই রাস্তা দিয়ে প্রাতঃভ্রমণে যাচ্ছিলেন অনেকেই। সেই সময় তাঁরা দেখেন বারান্দার সিলিং ফ্যান থেকে ঝুলছে পটল সরকার নামে বছর বাহান্নর এক ব্যক্তির দেহ। তিনি সাইপাড়ার বাসিন্দা। পটল সরকার দীর্ঘদিন ধরেই পূর্ত দপ্তরের সহকারি ইঞ্জিনিয়ারের অফিসে অস্থায়ী নাইট গার্ডের কাজ করতেন।

[আরও পড়ুন: শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের ৪ জেলা ও উত্তরবঙ্গের পাহাড়ি অঞ্চলে]

প্রকাশ্যে পটলবাবুর দেহ ঝুলতে দেখে অনেকেই ভিড় জমান। খবর যায় বসিরহাট থানায়। খবর পাওয়ামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। নাইট গার্ডের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তবে খুন করে ঝুলিয়ে দেওয়ার সম্ভাবনাও এড়ানো যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত হতে পারছেন না তদন্তকারীরা। ঘটনার তদন্তের স্বার্থে পুলিশ পূর্ত দপ্তরের সহকারী ইঞ্জিনিয়ারকেও ডেকে পাঠিয়েছে। ওই দপ্তরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া যে সমস্ত প্রাতঃভ্রমণকারীরা পুলিশে খবর দিয়েছিল, তাদেরও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মৃতের কললিস্ট খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: রাঁধুনির কাজ পরিশ্রমের, সত্তরোর্ধ্ব সাহিত্যিক মনোরঞ্জন ব্যাপারীকে লাইব্রেরিতে চাকরি দিলেন মুখ্যমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement