BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অ্যাকাউন্টে ঢুকছে হাজার-হাজার টাকা! গ্রাহকদের হুড়োহুড়িতে দিশেহারা ব্যাংক

Published by: Tiyasha Sarkar |    Posted: March 12, 2020 4:54 pm|    Updated: March 12, 2020 4:54 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: আচমকাই ব্যাংক অ্যাকাউন্টে ঢুকছে টাকা। কারও প্রাপ্তি ১০ হাজার তো কারও ১ লক্ষ! কিন্তু কোথা থেকে আসছে টাকা? তার হদিশ জানা নেই কারও। তা নিয়ে মাথাব্যথাও নেই। তবে সকাল থেকেই টাকা তুলতে ব্যাংকে লাইন দিয়েছেন কোচবিহারের নায়ারহাটের করোলার বাসিন্দারা।

ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা কোচবিহারের করোলা। বাসিন্দাদের অধিকাংশই চরম আর্থিক অনটনের মধ্যে দিয়ে দিন গুজরান করে থাকেন। এই পরিস্থিতিতে বুধবার রাত থেকে হঠাৎই এলাকার বাসিন্দাদের মোবাইলে অ্যাকাউন্টে টাকার ঢোকার মেসেজ আসে। স্বাভাবিকভাবেই হকচকিয়ে যান তাঁরা। একে একে জানা যায় যে, এলাকার অধিকাংশের অ্যাকাউন্টেই ঢুকেছে টাকা। কারও ১০ হাজার, কারও ২০, কারও ৫০ তো কারও এক লক্ষ। বৃহস্পতিবার সকাল হতেই ব্যাংকের সামনে ভিড় করেন স্থানীয়রা। কেউ টাকা তোলেন। কেউ আবার পাসবই আপ-টু-ডেট করে নিশ্চিত হয়ে নেন যে আদৌ টাকা পড়েছে কি না।

[আরও পড়ুন: মেয়ে-জামাইয়ের সঙ্গে ঘুরতে গিয়ে দিল্লিতে দুর্ঘটনার কবলে তমলুকের দম্পতি, মৃত ৫]

পাশাপাশি, যাদের অ্যাকাউন্টে টাকা ঢোকেনি তাঁরাও ভিড় করেন ব্যাংকে। প্রশ্ন, কেন টাকা পেলেন না তাঁরা? যদিও ব্যাংক কেন প্রশাসনিক আধিকারিকরাও এই প্রশ্নের উত্তর দিতে পারেননি। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ও প্রশাসনিক আধিকারিকরা সাফ জানিয়েছেন, কয়েকদিনের মধ্যে কোনও প্রকল্পের টাকাও দেওয়া হয়নি। তবে কোথা থেকে আসছে টাকা? ঘটনার পিছনে লুকিয়ে থাকা রহস্যের জট খোলার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: মাঝ নদীতে ২ জাহাজের মুখোমুখি সংঘর্ষ, বজবজে সলিলসমাধি ‘মমতাময়ী মা’য়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement