১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে চায়ের দোকানে ক্ষতবিক্ষত দেহ, চাঞ্চল্য খড়দহে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 27, 2018 1:56 pm|    Updated: October 27, 2018 5:18 pm

An Images

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: কল্যাণী এক্সপ্রেসওয়ে ধার থেকে উদ্ধার এক রিকশচালকের ক্ষতবিক্ষত দেহ। শুক্রবার সাতসকালে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনায় খড়দহে। প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান, মদের আসরে বচসার জেরে ওই যুবককে খুন করা হয়েছে। মৃতদেহটির মাথায় আঘাতের চিহ্ন ছিল। তদন্তে খড়দহ থানার পুলিশ।

[সাগর ঘোষ হত্যা মামলায় দোষীদের যাবজ্জীবন কারাদণ্ড]

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম দেবব্রত সরকার। পেশায় তিনি রিকশচালক। শুক্রবার সকালে খড়দহের কল্যাণী এক্সপ্রেসওয়ে পাশে রুইয়া এলাকায় ৫৬ নম্বর বাসস্ট্যান্ডে তাঁর মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। রাস্তা ধরে একটি চায়ের দোকানে পড়েছিল রক্তাক্ত মৃতদেহটি। মৃত ব্যক্তির মাথাটি থেঁতলানো ছিল। সাতসকালে এই ঘটনায় এলাকার চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, মদের আসরে বচসার জেরে সম্ভবত ওই যুবককে খুন করা হয়। তাঁর মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে আততায়ীরা। ঘটনাস্থলেই মারা যান দেবব্রত সরকার।

[ভেজাল চানাচুর কারখানায় এনফোর্সমেন্ট ব্রাঞ্চের হানা, উদ্ধার ২৫০ কেজি কাঁচামাল]

বারাকপুরে শিল্পাঞ্চল বরাবর চলে গিয়েছে কল্যাণী এক্সপ্রেসওয়ে। এক্সপ্রেসওয়ের পাশে যে এলাকায় রিকশচালক দেবব্রত সরকারের মৃতদেহটি পাওয়া গিয়েছে, সেই রুইয়া ৫৬ নম্বর বাসস্ট্যান্ড এলাকাটি পঞ্চায়েতের মধ্যে পড়ে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকাটি বেশ নির্জন। সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকটি চায়ের দোকানে ক্রেতাদের ভিড় হয় বটে। তবে রাত ন’টার পর দোকানগুলির ঝাঁপ পড়ে যায়। রুইয়া ৫৬ নম্বর বাসস্ট্যান্ডও শুনসান হয়ে যায়। এলাকাবাসীদের অভিযোগ, রাতে নির্জন ওই এলা্কায় মদের আসর বসে।

[দেশদ্রোহিতার অভিযোগে গ্রেপ্তার গুরুংয়ের অ্যাকশন স্কোয়াডের নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement