Advertisement
Advertisement
Nabanna Abhijan BJP

বিজেপির নবান্ন অভিযান: পুলিশ অফিসারকে মারধরের ঘটনায় দত্তপুকুর থেকে গ্রেপ্তার আরও তিন

মারধরে এসিপির হাত ভাঙার ঘটনায় গ্রেপ্তার হয়েছে মোট ৯ জন।

Nabanna Rally: Three more arrested for assaulting cop on the day | Sangbad Pratidin

ছবি: ফাইল

Published by: Sucheta Sengupta
  • Posted:September 17, 2022 10:46 am
  • Updated:September 17, 2022 12:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির নবান্ন অভিযানের দিন কলকাতা পুলিশের (Kolkata Police) অ্যাসিন্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে মারধরের অভিযোগে আরও তিনজনকে গ্রেপ্তার করা হল। শুক্রবার রাতে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) দত্তপুকুর থেকে পুলিশের জালে ধরা পড়ে তিনজন। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম অসীম দেব, গণেশ বাউলি, শশাঙ্ক সরকার। আজ তাদের আদালতে পেশ করা হবে। এই তিনজনের রাজনৈতিক পরিচয় নিয়ে অবশ্য এখনও ধন্দে পুলিশ। এনিয়ে এই ঘটনায় মোট ৯ জন গ্রেপ্তার হল। এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায় এই মুহূর্তে গুরুতর আহত অবস্থায় ভরতি এসএসকেএম (SSKM) হাসপাতালে। বুধবার তাঁকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

TMC leader Abhishek Banerjee is at SSKM hospital
হাসপাতালে আহত এসিপিকে দেখতে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযান (Nabanna Abhijan) ঘিরে শহরের পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। বিজেপি কর্মী, সমর্থকদের বিক্ষোভ রুখতে গিয়ে পুলিশও আক্রান্ত হয়। পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। বাঁশ নিয়ে বিজেপি কর্মীদের মারধরের মাঝে হাত ভাঙে কলকাতা পুলিশের অ্যাসিন্ট্যান্ট কমিশনার (ACP) দেবজিৎ চট্টোপাধ্যায়ের। এই ঘটনায় তোলপাড় পড়ে যায় গোটা শহরে। রাজনৈতিক মহলের অনেকেই বলছেন, কার্যত ‘হুলিগান’-এর চেহারায় সেদিন অবতীর্ণ হয়েছিল গেরুয়া ব্রিগেড।

Advertisement

[আরও পড়ুন: ফের ভারতসেরা বাংলার প্রকল্প, স্বনির্ভর গোষ্ঠী তৈরিতে রাজ্যকে সেরার তকমা দিল কেন্দ্র]

এই ঘটনার পর অবশ্য ধরপাকড় শুরু করে পুলিশ। শুক্রবার মাঝরাতে দত্তপুকুর থেকে এই ঘটনায় জড়িত সন্দেহে ধরা পড়ে তিনজন। দত্তপুকুরে নিজেদের এলাকাতেই গা ঢাকা দিয়েছিল তারা। তবে স্থানীয় পুলিশের সহায়তায় কলকাতা পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। শশাঙ্ক, অসীম ও গণেশের বিরুদ্ধে খুনের চেষ্টার ধারা আনা হবে। বারাসত আদালতে তাঁদের পেশ করার পর কলকাতা পুলিশ নিজেদের হেফাজতে চাইতে পারে। ধৃতদের রাজনৈতিক পরিচয়, কাদের নির্দেশে এই ঘটনা ঘটিয়েছিল তারা, সেসব জানতে চায় পুলিশ। এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায়কে মারধরের ঘটনায়  এনিয়ে মোট ৯ জনকে গ্রেপ্তার করা হল। 

Advertisement

[আরও পড়ুন: জল্পনার অবসান, সোমবারই সদলবলে বিজেপিতে যোগ দিতে চলেছেন অমরিন্দর সিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ