৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৫ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

পলাশ পাত্র, তেহট্ট: প্রেমের স্বীকৃতি পেতে ধরনাকে হাতিয়ার করেছিলেন জলপাইগুড়ির ‘রোমিও’ অনন্ত বর্মন। তাতে জয়ীও হয়েছিলেন। সেই শুরু। তারপর ভালবাসা পূরণের স্বপ্ন নিয়ে ধরনায় বসেছেন বেশ কয়েকজন প্রেমিক-প্রেমিকা। কেউ সুবিচার পেয়েছেন তো কাউকে রীতিমতো মারধর খেতে হয়েছে। ফের তেমনই এক ধরনার ঘটনা উঠে এল শিরোনামে।

[আরও পড়ুন: পেয়ারার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ করে খুন, ছ’দিন পর উদ্ধার দেহ]

এবার বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসলেন সারজিনা খাতুন। কালীগঞ্জের ছোট চাঁদঘরের শিকারি পাড়ায় রাজু শেখের বাড়ির সামনে রবিবার সকালে ধরনা দেন বছর তেইশের যুবতী। একই পাড়ায় বাড়ি তাঁরও। সেই সূত্রেই রাজুর সঙ্গে আলাপ ও ভালবাসা। সারজিনার দাবি, দীর্ঘ দশ বছর ধরে ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক তাঁর। ভালবাসা অনেকদূরই গড়িয়েছে। এমনকী, তাঁকে দুবার গর্ভপাতও করতে হয়েছে বলে জানিয়েছেন সারজিনা। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর কাছ থেকে কয়েক হাজার টাকাও হাতিয়েছিলেন রাজু শেখ। কিন্তু এখন বেঁকে বসেছেন তিনি। বাড়ি থেকে ছেলের বিয়ের সম্বন্ধ দেখছেন পরিবারের লোকেরা। এই খবর পেতেই রাজু শেখের বাড়ির সামনে ধরনায় বসেন তিনি। কিন্তু ঘণ্টা দুয়েকের বেশি সেখানে বসতে পারেননি তিনি। অভিযোগ, ছেলের বাড়ির লোকেরা এসে তাঁকে মারধর করেন। সেখান থেকে রীতিমতো অপমান করে তাড়িয়ে দেওয়া হয় সারজিনাকে। ক্ষোভে-দুঃখে-অপমানে জর্জরিত যুবতী এরপর পুলিশের দ্বারস্থ হন। তিনি জানান, এনিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও পুলিশের দাবি, কোনও লিখিত অভিযোগ করেননি যুবতী। 

তবে এত সহজে হেরে যাওয়ার পাত্রী নন তিনি। প্রেমিকের পরিজনদের অপমানের সামনেও হাল ছাড়েননি প্রেমিকা। বিকেলে ফের রাজুর বাড়ির সামনে ধরনায় বসেন বেলডাঙা কলেজের এই ছাত্রী। সন্ধে সাড়ে ৭টা নাগাদ শেষ খবর পাওয়া পর্যন্ত ধরনায় অনড়ই সারজিনা। এবার দেখার, অনন্তর মতো সারজিনাও নিজের ভালবাসা ফিরে পান নাকি তাঁর কপালেও জোটে একরাশ হতাশা।

[আরও পড়ুন: ধুন্ধুমারের সুযোগে মহিলা কাউন্সিলরকে শ্লীলতাহানি, বনগাঁয় অভিযুক্ত বিজেপি নেতা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং