BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বেলঘরিয়ার নিখোঁজ NEET পরীক্ষার্থীর স্কুটি ও হেলমেট মিলল বেলডাঙায়, ঘনাচ্ছে রহস্য

Published by: Sayani Sen |    Posted: September 2, 2020 1:20 pm|    Updated: September 2, 2020 1:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরীক্ষার ভয়ে আত্মগোপন নাকি উচ্চবিত্ত পরিবারের মেধাবী পড়ুয়াকে অপহরণ? বেলঘরিয়ার NEET পরীক্ষার্থীর অন্তর্ধান ইস্যুতে হাজারও প্রশ্নের ভিড়। মঙ্গলবার রাত থেকে তাকে হন্যে হয়ে খুঁজছে বেলঘরিয়া থানার পুলিশ। বুধবার সকালে মুর্শিদাবাদের বেলডাঙায় একটি আমবাগান থেকে উদ্ধার হয়েছে তাঁর স্কুটি ও হেলমেট। বেলঘরিয়ার পড়ুয়ার নিখোঁজ রহস্যে এই তথ্য সামনে আসার পর থেকেই ধন্দে পুলিশকর্মীরা। 

রক্ষিত মিত্তল বেলঘরিয়ার বেশ উচ্চবিত্ত পরিবারের সন্তান। চলতি বছর NEET পরীক্ষায় বসার কথা ছিল তাঁর। প্রস্তুতিও চলছিল জোরকদমে। তবে মঙ্গলবার রাতে হল ছন্দপতন। পরিবারের দাবি, মঙ্গলবার রাত আটটা নাগাদ বাড়ি থেকে বেরোন তিনি। সঙ্গে ছিল রক্ষিতের স্কুটি ও হেলমেট। খুব তাড়াতাড়ি বাড়িতে ফিরবে বলেও জানান। তবে রাত বাড়লেও আর বাড়ি ফেরেননি রক্ষিত। রাতেই থানায় যান রক্ষিতের পরিজনেরা। নিখোঁজ ডায়েরি করেন তাঁরা।

[আরও পড়ুন: ভাইরাল হওয়ার নেশায় রেললাইনে দাঁড়িয়ে ভিডিও শুট, মালগাড়ির ধাক্কায় মৃত্যু কিশোরের]

পুলিশ সেই অনুযায়ী খোঁজখবর শুরু করে। মোবাইল টাওয়ার লোকেশন অনুযায়ী শেষ দত্তপুকুর এলাকায় রক্ষিত ছিলেন বলেই জানা গিয়েছে। তবে তারপর থেকে সুইচড অফ হয়ে যায় মোবাইলের। বেলঘরিয়ার আলমবাজার মন্দিরের সিসিটিভি ফুটেজ অনুযায়ী সেখানে তাঁকে পুজো দিতেও দেখা গিয়েছে। তবে তারপর তিনি স্কুটি নিয়ে কোথায় গেলেন তা জানা যায়নি। এদিকে, বুধবার সকালে মুর্শিদাবাদের বেলডাঙা থানার পুলিশ বেলঘরিয়া পুলিশের সঙ্গে যোগাযোগ করে। তাতেই বেলঘরিয়া থানার পুলিশ জানতে পারে, বেলডাঙা এলাকায় একটি আমবাগানে পাওয়া গিয়েছে রক্ষিতের স্কুটি এবং হেলমেট। তবে আশেপাশের এলাকায় রক্ষিতের কোনও খোঁজ পাওয়া যায়নি। রাতারাতি রক্ষিত কাউকে কিছু না জানিয়ে বেলঘরিয়া থেকে কেন বেলডাঙায় গেলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। অপহরণ করা হয়েছে তাঁকে নাকি আত্মগোপন করেছেন রক্ষিত, সে প্রশ্নই ভাবাচ্ছে আধিকারিকদের।

[আরও পড়ুন: এবার বিনামূল্যে করোনা পরীক্ষার কিট দেওয়া বন্ধ করে দিল কেন্দ্র, অসন্তোষ রাজ্যের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement