১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি কখনও প্রেম প্রস্তাব পাইনি’, ভ্যালেন্টাইনস ডে’তে আক্ষেপ অনুব্রত মণ্ডলের!

Published by: Sulaya Singha |    Posted: February 14, 2021 6:43 pm|    Updated: February 14, 2021 6:57 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: রাজ্য তৃণমূলের দাপুটে নেতাদের মধ্যে অন্যতম অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তাঁর ‘খেলা হবে’ স্লোগান এখন রাজ্যবাসীর কাছে সব থেকে জনপ্রিয় রাজনৈতিক স্লোগান। তাঁর দলের নেতারা তো বটেই, প্রচারে এই স্লোগান ব্যবহার করছে বিজেপি, সিপিএম-সহ বিভিন্ন রাজনৈতিক দল। আর সেই দাপুটে নেতাই জীবনে নাকি কখনও প্রেমের প্রস্তাব পাননি!

প্রেম দিবসে মনের কথা খুলে বললেন বীরভূম (Birbhum) জেলা সভাপতি অনুব্রত। জানিয়ে দিলেন, কখনও কেউ তাঁকে প্রেমের প্রস্তাব দেননি। একইভাবে তিনিও কাউকে প্রস্তাব দেননি। তবে ভ্যালেন্টাইনস ডে’তে দলের নেতা কর্মী, যুবক, যুবতীদের শুভেচ্ছা জানাতে ভোলেননি অনুব্রত।

[আরও পড়ুন: শিক্ষক সমন্বয় কমিটির অবস্থান বিক্ষোভে অশান্তি, ধর্মতলায় শিক্ষামন্ত্রীকে ঘিরে বিক্ষোভ]

এদিকে বোলপুরের আশাকর্মীদের নিয়ে তৃণমূলের একটি দলীয় সভায় ‘খেলা হবে’ স্লোগান দিয়ে আবার বিতর্ক তৈরি করলেন জেলা প্রাইমারি স্কুল বোর্ডের চেয়ারম্যান প্রলয় নায়েক। এদিন তিনি ছড়া কেটে ‘খেলা হবে’ স্লোগান দেন। সেই সময় মঞ্চে ছিলেন অনুব্রত মণ্ডল, চন্দ্রনাথ সিংহ, অসিত মাল-সহ অনান্য নেতারা। এর আগেও তৃণমূলের বিভিন্ন সভায় প্রলয় নায়েককে এই ধরনের স্লোগান দিতে দেখা গিয়েছে। বিরোধীরা অভিযোগ তুলেছে, চেয়ারম্যান হয়ে তিনি কীভাবে কোনও রাজনৈতিক মঞ্চ থেকে এইভাবে স্লোগান দিতে পারেন! প্রলয় নায়েক এই বিষয়ে কিছু না বললেও তৃণমূল সূত্রে জানা গিয়েছে, জেলার শিক্ষা সেলকে নিয়ন্ত্রণ করেন প্রলয়বাবু। মূলত তাঁর সাংগঠনিক নেতৃত্বে জেলায় অনান্য রাজনৈতিক দলের শিক্ষা সেল প্রায় নির্মূল হয়ে গিয়েছে। তাই তিনি তাঁর কাজ সামলে দলকে সময় দেন, মিছিল মিটিংয়ে যোগ দেন।

এদিকে সভা শেষে অনুব্রত মণ্ডল বলেন, “যাঁরা তৃণমূল করেন, তাঁদের সংগঠন রয়েছে। প্রত্যেকের সঙ্গে আমরা নিয়মিত আলোচনা করি। আজকে যেমন আশাকর্মীরা ছিলেন। এরপর প্রাথমিকের শিক্ষক, স্কুল, কলেজের শিক্ষকদের সঙ্গে সভা করব।”

[আরও পড়ুন: কাটোয়ার তৃণমূল বিধায়ককে কুরুচিকর ভাষায় আক্রমণ বিজেপি সাংসদের, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement