BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাকিস্তানের সঙ্গে নিয়মিত আর্থিক লেনদেন! এবার NIA-এর নজরে তারকেশ্বরের দুই যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: August 6, 2021 5:16 pm|    Updated: August 6, 2021 6:00 pm

NIA raids house in Tarakeshwar over terror link | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তান (Pakistan) যোগের সন্দেহে এবার NIA-এর নজরে তারকেশ্বরের দুই যুবক। শুক্রবার ওই যুবকদের বাড়িতে হানা দেন তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তবে পলাতক সন্দেহভাজনরা। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে হুগলিতে (Hooghly)।

জানা গিয়েছে, হুগলির মোজাপাড়ার বাসিন্দা নাজিব বেশ কিছুদিন ধরেই NIA-এর নজরে ছিল। তদন্তে নেমে একাধিক চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। সূত্রের খবর, তদন্তকারীরা জানতে পারেন নাজিবের সঙ্গী সাদ্দামের কথা। জানা যায়, সাদ্দাম ও নাজিব পাকিস্তানের চর হিসেবে কাজ করত। মূলত এদের মাধ্যমে একাধিকবার লক্ষ লক্ষ টাকা লেনদেন করা হয়েছে পাকিস্তানের অ্যাকাউন্ট থেকে। সেই টাকা আবার অন্যত্র পাঠিয়েছে ওই যুবক। এই তথ্য হাতে পাওয়ার পরই শুক্রবার হুগলির তারকেশ্বরের মোজাপুরে দুই যুবকের বাড়িতে যান NIA আধিকারিকরা। যদিও অভিযুক্তদের দেখা পাননি। প্রতিবেশীরা জানিয়েছে, প্রায় ২ মাস আগেই বাড়ি থেকে চলে গিয়েছে নাজিব।

[আরও পড়ুন: স্বামীকে হত্যার চক্রান্তের অভিযোগ, বধূকে মারধরের পর চুল কেটে নিল উত্তেজিত জনতা!]

তবে ছেলে পাকিস্তানের চর, তা মানতে নারাজ সন্দেহভাজনদের পরিবার। নাজিবের বাবা জানিয়েছেন, তার ছেলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। ভাল বেতনের চাকরিও করত। কিন্তু কিছুদিন আগেই চাকরি ছেড়ে ব্যবসা করার সিদ্ধান্ত নেয়। গুজরাট থেকে ব্যবসার জিনিস আসত। ছেলে অনৈতিক কাজে জড়িত তা মানতে নারাজ নাজিবের বাবা।

[আরও পড়ুন: Andal: ঘুমপাড়ানি ওষুধের মাত্রার হেরফেরে প্রাণহানি? ষাঁড়ের মৃত্যুতে বনদপ্তরের ভূমিকায় প্রশ্ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে