BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার কাটমানির কোপে রেজ্জাক মোল্লার ছেলে, দায়ের অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: July 9, 2019 10:37 am|    Updated: July 9, 2019 5:41 pm

Now Abdur Razzak Molla's son faces cut money slur

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কাটমানি নেওয়ার অভিযোগ উঠল রেজ্জাক মোল্লার ছেলে মোস্তাক আহমেদের বিরুদ্ধে। সোমবার রাতে এই অভিযোগের কারণে পার্টি অফিস ঘেরাও করেন অভিযোগকারীরা। মোস্তাক আহমেদের কাছে তাঁরা টাকা ফেরত চান বলে জানা গিয়েছে। তবে এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে টাকা ফেরত দেননি মোস্তাক আহমেদ। ঘটনায় লেদার কমপ্লেক্স থানায় দায়ের হয়েছে অভিযোগ।

অভিযোগকারীরা হলেন পান্না মোল্লা ও আলটু মোল্লা। মোস্তাক আহমেদের বিরোধিতা করতে সোমবার রাতে বেশ কিছু লোক নিয়ে পার্টি অফিস ঘেরাও করেন তাঁরা। এলাকায় এই দু’জন আরাবুল ইসলামের অনুগামী বলে পরিচিত। জানা গিয়েছে, দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করেন পান্না ও আলটু। ঘটনার খবর যায় থানায়। পুলিশ গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখে। পরে পুলিশের আশ্বাসেই বিক্ষোভ বন্ধ হয়ে যায় বলে খবর। তবে এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। বিষয়টি নিয়ে দলীয় স্তরে আলোচনা হবে বলেও জানা গিয়েছে।

[ আরও পড়ুন: মঙ্গলবার ভিজতে পারে কলকাতা, আগামী চারদিন ভারী বৃষ্টির পূর্বাভাস উত্তরবঙ্গে ]

রেজ্জাক মোল্লার ছেলে মোস্তাক আহমেদের বিরুদ্ধে অভিযোগ, কয়েকটি ঘর ও রাস্তার অনুমোদন পাইয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন তিনি। এর মধ্যে একটি হিমঘরও ছিল। তিনি জেলা পরিষদের সদস্য। সেই পদকে ব্যবহার করে তিনি কাটমানি নিয়েছিলেন বলে অভিযোগ। এও অভিযোগ, ওই জমি ও ঘরের জন্য ডিএমের কাছ থেকে অনুমতি পাইয়ে দেবেন বলে কয়েক লক্ষ টাকা নেন মোস্তাক আহমেদ। সূত্রের খবর, ভাঙড়ে একটি জমির হিয়ারিং করিয়ে দেওয়ার নামে পান্নার কাছ থেকে ২ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। আর একটি হিমঘরের অনুমতি পাইয়ে দেওয়ার নামে আলটুর কাছ থেকে ৩ লক্ষ টাকা নেন মোস্তাক আহমেদ।

এরপর দীর্ঘদিন কেটে গেলেও কাজ হয়নি। ফলে টাকা ফেরত চান অভিযোগকারীরা। কিন্তু তাও টাকা দেননি বলে অভিযোগ ওঠে মোস্তাকের বিরুদ্ধে। যদিও মোস্তাকের বক্তব্য তিনি আত্মীয়তার খাতিরেই সাহায্য করার কথা বলেছিলেন। ঘটনায় লেদার কমপ্লেক্স থানায় দায়ের হয়েছে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[ আরও পড়ুন: ছেলের অভিযোগে মাদ্রাসায় ঢুকে পড়ুয়াকে মারধর, উত্তপ্ত তেহট্ট ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে