BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধুচক্রের প্রতিবাদ, মালদহে বৃদ্ধকে পিটিয়ে খুনের অভিযোগ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 10, 2019 12:47 pm|    Updated: March 10, 2019 12:47 pm

Elderly man killed in Malda

 বাবলু হক, মালদহ: মধুচক্রের প্রতিবাদ করায়  বৃদ্ধকে পিটিয়ে খুনের অভিযোগ ২ ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের সাহাপুরের মালপাড়ায়। জানা গিয়েছে,  দুই অভিযুক্তের বিরুদ্ধে মালদহ থানায় অভিযোগ দায়ের করেছেন মৃত বৃদ্ধের পরিবারের সদস্যরা। অভিযুক্তরা পলাতক।

[‘বড়মাকে খুন করেছেন জ্যোতিপ্রিয়’, বিস্ফোরক অভিযোগ শান্তনু ঠাকুরের]

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই মালদহের সাহাপুরে মালপাড়ায় শ্যাম হালদার নামে এক ব্যক্তির বাড়িতে মধুচক্র, ও জুয়ার আসর বসত। বিষয়টি প্রকাশ্যে আসার পর এলাকার মানুষেরা এই ঘটনার প্রতিবাদ করেন। এবিষয়ে একাধিকবার শ্যাম হালদারের সঙ্গে স্থানীয়দের বচসাও হয়। জানা গিয়েছে,  শনিবার রাতেও শ্যাম হালদারের বাড়িতে মধুচক্রের চলছিল। সেইসময় হঠাৎই এলাকারই বাসিন্দা দুখু হালদারের বাড়িতে হাজির হয় শ্যাম হালদার ও তার সহকারী মন্টু হালদার।  অভিযোগ, বাড়িতে ঢুকে শাবল, লাঠি,  ইট নিয়ে বৃদ্ধের উপর চড়াও হয় ওই দুই যুবক। মারতে মারতে বৃদ্ধকে রাস্তায় নিয়ে আসে তারা। মাথায় শাবলের  আঘাত লাগায় রক্তক্ষরণ শুরু হয় তাঁর। স্থানীয়রা আক্রান্তকে উদ্ধার করে নিয়ে যান মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক হওয়ায় দুখু হালদারকে কলকাতায় নিয়ে যাওয়ার  পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু কলকাতার যাওয়ার পথে সুজাপুরের কাছেই মারা যান তিনি।

[কমলালেবু থেকে সাপের বিষের প্রতিষেধক, গবেষণায় মিলল সাফল্য]

সূত্রের খবর, ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে দুই অভিযুক্ত শ্যাম হালদার ও মন্টু  হালদারের বিরুদ্ধে মালদহ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।  তবে ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্তেরা। স্থানীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ওই এলাকায়  মধুচক্র ও জুয়ার আসর চলছিল, তারা একাধিকবার বারণ করলেও তাদের কথা তোয়াক্কা না করেই কারবার চালাচ্ছিলেন অভিযুক্তেরা। স্থানীয়দের দাবি, যেন কঠোর শাস্তি দেওয়া হয় অভিযুক্তদের।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে