BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৯  শুক্রবার ২ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের মানসিক অবসাদের বলি! ফরাক্কায় সার্ভিস রিভলবার থেকে গুলি ছুঁড়ে আত্মঘাতী CISF জওয়ান

Published by: Paramita Paul |    Posted: June 19, 2022 1:57 pm|    Updated: June 19, 2022 2:00 pm

On duty CISF head constable committed suicide in Murshidabad | Sangbad Pratidin

শাহজাদ হোসেন, ফরাক্কা: ফের মানসিক অবসাদের বলি। কর্মরত অবস্থায় আত্মঘাতী সিআইএসএফ (CISF) জওয়ান। নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি করে আত্মহত্যা করেন। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে ফরাক্কা এনটিপিসি প্ল্যান্টের ভিতরে। পরিবারের দাবি, গ্রামের বাড়ি থেকে ফিরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবক।

মৃতের নাম রামকুমার সিং (৪৮)। এনটিপিসির (NTPC) নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফের হেড কনস্টেবল পদে কর্মরত ছিলেন। ফরাক্কার এনটিপিসির টিটিবি আবাসনে থাকতেন। শনিবার রাতে এনটিপিসির ২ নম্বর গেটের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছিলেন রামকুমার। হঠাৎই রবিবার ভোর চারটে নাগাদ সার্ভিস রিভলবার দিয়ে কপালে গুলি করে আত্মহত্যা করেন তিনি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। আপাতত দেহ এনটিপিসি হাসপাতালে রয়েছে। পরে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হবে।

[আরও পড়ুন: খেলতে যেতে হবে না, পড়তে বস! মায়ের বকুনির পরই অভিমানে আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং পড়ুয়া]

তিনি আদপে বিহারের বেগুসরাই জেলার বারোয়ানি গ্রামের বাসিন্দা। দুই ছেলে রয়েছে। বড় ছেলে আমনকুমার সিং, এসএসবির সাব ইন্সপেক্টর পদে চাকরি পেয়েছেন। কিন্তু এখনও চাকরিতে যোগ দেননি। ছোট ছেলে আশুতোষকুমার সিং। ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন।

পরিবার সূত্রে খবর, গত দেড় মাস ধরে ছুটিতে ছিলেন রামকুমার। দেশের বাড়ি গিয়েছিলেন। ফিরে ২৭ মে কাজে যোগ দেন তিনি। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন। ওষুধও খাচ্ছিলেন। কেন মানসিক অবসাদ, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু মানসিক অবসাদে রামকুমার আচমকা এতবড় পদক্ষেপ করে বসবেন তা কেউ ভাবতেও পারেনি পরিবার।

[আরও পড়ুন: খেলতে যেতে হবে না, পড়তে বস! মায়ের বকুনির পরই অভিমানে আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং পড়ুয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে