১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: মহিলাদের কটূক্তি ও অশালীন আচরণের অভিযোগে এক ব্যক্তিকে বেঁধে রেখে পুলিশের হাতে তুলে দিল গ্রামবাসীরা। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার সুন্দ্রা গ্রামে। তবে জানা গিয়েছে এ বিষয়ে অভিযুক্তের বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে অভিযুক্ত। 

[আরও পড়ুন:নানুরে নিহত বিজেপি কর্মীর বাড়িতে মুকুল রায়, পরিবারের পাশে থাকার আশ্বাস]

জানা গিয়েছে, অভিযুক্তের নাম শশধর রায়। বাগদার কলধরপুরের বাসিন্দা। পেশায় ভাগচাষি। দীর্ঘদিন ধরেই গ্রামে মহিলাদের অনুসরণ করত ওই ব্যক্তি। অভিযোগ ভয় দেখিয়ে মহিলাদের সঙ্গে অশালীন আচরণ করত। কুপ্রস্তাবও দিত। সকলে প্রতিবাদ করলেও শশধরের আচরণে কোনও পরিবর্তন ঘটেনি বলেই দাবি স্থানীয়দের। বুধবার ফের এলাকার মহিলার সঙ্গে অশালীন আচরণ করে সে। এরপরই এলাকার প্রমীলা বাহিনী ঠিক করে অভিযুক্তকে উপযুক্ত শাস্তি দিতেই হবে। পরিকল্পনামাফিক শশধরের জন্য ওঁৎ পেতে বসেছিল তাঁরা।

bangaon 2

এরপর রবিবার সকালে ওই ব্যক্তি এলাকায় ঢুকতেই এলাকার প্রমীলা বাহিনী শশধরকে ধরে ফেলে। এরপর বিদ্যুতের খুঁটিতে তাকে আটকে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন অভিযুক্ত। তবে অভিযুক্তের বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলেই সূত্রের খবর। স্থানীয়দের কথায়, “দীর্ঘদিন ধরেই অশালীন আচরণ করত ওই ব্যক্তি। একাধিকভাবে ওকে সর্তক করা হয়েছিল। কিন্তু কোন লাভ হয়নি। তাই শেষে পুলিশের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিই।”

[আরও পড়ুন: ছুটির দিনে পুজোর কেনাকাটিতে বাদ সাধবে না তো বৃষ্টি? জেনে নিন কী বলছে আবহাওয়া দপ্তর]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং