BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অশোকনগরে করোনা আক্রান্ত আরও একজন, কোয়ারেন্টাইনে পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: May 1, 2020 5:52 pm|    Updated: May 1, 2020 5:54 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: উত্তর ২৪ পরগনার আশোকনগরে করোনা পজিটিভ আরও একজন। উপসর্গে সন্দেহ হওয়ায় তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল নাইসেডে। রিপোর্ট মিলতেই জানা যায়, তিনি সংক্রমিত। বিষয়টি প্রকাশ্যে আসতেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ ছিল অশোকনগরের মালিকবেড়িয়ার বাসিন্দা ওই ব্যক্তির। তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে চিকিৎসকের পরামর্শ নেন পরিবারের সদস্যরা। উপসর্গে সন্দেহ হওয়ায় তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় নাইসেডে। বৃহস্পতিবার গভীর রাতে সেই রিপোর্ট হাতে আসতেই জানা যায় তিনি আক্রান্ত। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে পরিবারের সদস্যদের। পরিবারের বাইরে শেষ কয়েকদিনে ওই ব্যক্তি কার কার সংস্পর্শে এসেছিলেন, তাঁর খোঁজখবর নেওয়া শুরু করেছে প্রশাসন।

[আরও পড়ুন: দশ ঘণ্টা ঠায় বসে গাছ তলায়, ২০ কিমি হাঁটার পর অমানবিকতার শিকার প্রতিবন্ধী বৃদ্ধ]

প্রসঙ্গত, কয়েকদিন আগেই অশোকনগরের বাঁশপুল এলাকার বাসিন্দা একব্যক্তির শরীরে অস্তিত্ব মিলেছিল মারণভাইরাসের। রিপোর্ট হাতে পাওয়ার পরই তাঁকে পাঠানো হয়েছিল বারাসতের কদম্বগাছির কোভিড হাসপাতালে। পরিবারের সদস্য ও প্রতিবেশী যারা ওই আক্রান্তের সংস্পর্শে এসেছিলেন তাঁদের পাঠানো হয়েছিল কোয়ারেন্টাইনে। সূত্রের খবর, এখন অনেকটাই সুস্থ রয়েছেন ওি আক্রান্ত।

[আরও পড়ুন: বিজেপির মদতে চাল চুরি করছে স্বেচ্ছাসেবী সংস্থা, তৃণমূলের অভিযোগ ঘিরে ধুন্ধুমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement