BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার মধ্যমগ্রামে করোনা আক্রান্ত বৃদ্ধা, ভরতি বেলেঘাটা আইডিতে

Published by: Tiyasha Sarkar |    Posted: May 12, 2020 6:39 pm|    Updated: May 12, 2020 6:41 pm

An Images

ফাইল ফটো

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: মধ্যমগ্রামে হদিশ মিলল আরও এক করোনা আক্রান্তের। এবার কোভিড-১৯ এর কবলে পড়লেন ৭৮ বছরের এক বৃদ্ধা। মধ্যমগ্রামের ২০ নম্বর ওয়ার্ডের রবীন্দ্র সরণির বাসিন্দা তিনি। সূত্রের খবর, ইতিমধ্যেই হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে তাঁর সংস্পর্শে আসা বেশ কয়েকজনকে।

জানা গিয়েছে, ৫ মে শারীরিক অসুস্থতা নিয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল ওই বৃদ্ধাকে। ৮ মে সেখান থেকে কলকাতার অপর একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। এরপর করোনার উপসর্গ দেখা দিলে বৃদ্ধার নমুনা পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য। সম্প্রতি রিপোর্টে এলে জানা যায়, তিনি করোনা পজিটিভ। মধ্যমগ্রাম পুরসভা সূত্রে খবর, সোমবার রাতেই ওই বৃদ্ধাকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। মঙ্গলবার ওই আক্রান্তের বাড়ি-সহ গোটা পাড়া স্যানিটাইজ করা হয়েছে। সম্পূর্ণ এলাকা কনটেনমেন্ট জোন করে দেওয়া হয়েছে। পুরসভার তরফে হেল্পলাইন চালু করা হয়েছে।

[আরও পড়ুন: ত্রাণ বিলি নিয়ে সিপিএম-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত টিটাগড়, ভাঙচুর তড়িৎ তোপদারের গাড়ি]

জানা গিয়েছে, বন্ধ করে দেওয়া হয়য়েছে ওই এলাকার সমস্ত দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। সেখানে কারও ঢোকা বা বেরনোয় নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে যাতে কাউকে ঘর থেকে বের হতে না হয়, সেই কারণে খাদ্যসামগ্রী-সহ প্রয়োজনীয় জিনিসপত্র বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে পুরসভা। এই ঘটনায় নতুন করে সংক্রমণের আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: ফকির ডেকে গ্রাম বাঁধিয়েও রোখা গেল না সংক্রমণ! গোপালনগরে করোনা আক্রান্ত যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement