BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ত্রাণ বিলি নিয়ে সিপিএম-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত টিটাগড়, ভাঙচুর তড়িৎ তোপদারের গাড়ি

Published by: Subhamay Mandal |    Posted: May 12, 2020 4:11 pm|    Updated: May 12, 2020 4:52 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: ত্রাণ বিলি নিয়ে ফের রাজনৈতিক সংঘর্ষ। এবার টিটাগড়ে আক্রান্ত বারাকপুরের প্রাক্তন সিপিএম সাংসদ তড়িৎবরণ তোপদার। ভাঙচুর করা হল তাঁর গাড়ি। এমনই অভিযোগ সিপিএমের। অভিযোগের আঙুল উঠেছে তৃণমূল কাউন্সিলর ও তাঁর সমর্থকদের বিরুদ্ধে। ঘটনায় মঙ্গলবার এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, লকডাউনের জেরে রাজ্যের নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন প্রশাসনিক, রাজনৈতিক দল-সহ একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। সেরকমই বামপন্থী শ্রমিক ইউনিয়নের কর্মীরা টিটাগড় স্টেশন চত্বরে থাকা মানুষদের রান্না করা খাবার পরিবেশন করে আসছেন। অভিযোগ, মঙ্গলবার খাবার পরিবেশনের সময় টিটাগড় পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং তৃণমূল কর্মী-সমর্থকরা খাবার দিতে বাধা দেয় বামেদের। এরপর শুরু হয় বচসা। বচসা মারামারির আকার নেয়। বাম কর্মী-সমর্থকদের মারধর করার অভিযোগ ওঠে। এমনকি ঘটনাস্থলে থাকা প্রাক্তন সাংসদ তড়িৎবরণ তোপদারের গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। এরপরই বাম কর্মী-সমর্থকরা টিটাগড় থানার সামনে বিক্ষোভ দেখান। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ ওঠে। প্রাক্তন

[আরও পড়ুন: সুতির ৩ করোনা আক্রান্তের দিল্লি যোগ নিশ্চিত করল স্বাস্থ্যদপ্তর, নজরে অ্যাম্বুল্যান্স চালক]

সাংসদ তড়িৎবরণ তোপদারের অভিযোগ, দ্বিতীয় দফার লকডাউনের শুরু থেকে গরিবদের খাওয়ানো শুরু করেছেন দলীয় কর্মীরা। তৃণমূল অনেকদিন ধরেই অনেকদিন ধরেই বাধা দেওয়ার চেষ্টা করছিল। এদিনও তারা বাধা দেয়। তাঁর অভিযোগ, তৃণমূল ও বিজেপি মিলে হামলা চালিয়েছে। তবে অভিযোগের তির যাঁর দিকে সেই তৃণমুলের কাউন্সিলরের পালটা অভিযোগ, জোর করে কনটেনমেন্ট এলাকায় ঢোকায় স্থানীয় বাসিন্দারাই বাধা দিয়েছেন। তৃণমূলের সঙ্গে এই ঘটনার কোনও যোগ নেই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement