BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বসিরহাটে করোনা পজিটিভ পোর্ট ট্রাস্টের কর্মী, কোয়ারেন্টাইনে স্ত্রী ও পুত্র

Published by: Tiyasha Sarkar |    Posted: April 30, 2020 2:35 pm|    Updated: April 30, 2020 2:40 pm

An Images

ফাইল ফটো

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: উত্তর ২৪ পরগনায় আরও একজনের শরীরে মিলল করোনার জীবাণু। বৃহস্পতিবার সকালে বসিরহাটের বাসিন্দা ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট আসা মাত্রই তাঁকে ভরতি করা হয়েছে হাসপাতালে। সিল করে দেওয়া হয়েছে তাঁর বাড়ি, এমনটাই স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর।

জানা গিয়েছে, বসিরহাটের গোটরা গ্রামের বাসিন্দা এই ব্যক্তি আগে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। অবসরের পর পোর্ট ট্রাস্টে যোগ দেন। কয়েকদিন আগেই জ্বর, কাশি-সহ করোনার একাধিক উপসর্গ দেখা দেয় তাঁর। বর্তমান পরিস্থিতিতে তাই ঝুঁকি না নিয়ে ডাক্তারের পরামর্শ নেন ওই ব্যক্তির পরিবারের সদস্যরা। নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট হাতে আসতেই জানা যায়, করোনা আক্রান্ত ওই ব্যক্তি। এরপরই বৃহস্পতিবার সকালে তড়িঘড়ি তাঁকে পাঠানো হয় আলিপুর সেনা হাসপাতালে। ইতিমধ্যেই চিকিৎসা শুরু হয়েছে তাঁর। স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ওই ব্যক্তির স্ত্রী ও পুত্রকেও।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত লিলুয়া রেল হাসপাতালের কর্মী, উদ্বিগ্ন প্রশাসন]

সূত্রের খবর, ইতিমধ্যেই ওই ব্যক্তির বাড়ি সিল করে দেওয়া হয়েছে। প্রতিবেশীরা যারা কয়েকদিনের মধ্যে ওই পরিবারের সংস্পর্শে এসেছিলেন তাঁদের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পাশপাশি, প্রশাসনের পক্ষ থেকে ওই এলাকার একটি বাজার বন্ধ করে দেওয়া হয়েছে। ওই ব্যক্তির রিপোর্ট এক ধাক্কায় স্থানীয়দের আতঙ্ক কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। প্রসঙ্গত, দিন দিন দাপট বেড়েই চলেছে মারণ জীবাণুর। বিশ্বে ৩২ লক্ষেরও বেশি মানুষ আক্রান্ত। মৃতের সংখ্যা ২ লক্ষ ২৮ ছাড়িয়েছে। ভারতে আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার পেরিয়েছে। মৃত্যু হয়েছে ১০৭৪ জনের। 

[আরও পড়ুন: আউটডোর বিজ্ঞাপন বন্ধে প্রায় দশ লক্ষ পরিবারে ধাক্কা, কর ছাড়ের আকুতি মুখ্যমন্ত্রীকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement