BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত তৃণমূলের আরও এক বিধায়ক, উদ্বেগে শাসকদল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 19, 2020 11:15 pm|    Updated: June 19, 2020 11:15 pm

An Images

ফাইল ফটো

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দক্ষিণ চব্বিশ পরগনার আরও এক বিধায়কের শরীরে মিলল করোনার (Corona Virus) জীবাণু। শুক্রবার সন্ধেয় মন্দিরবাজারের তৃণমূল বিধায়কের নমুনা পরীক্ষার রিপোর্ট আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। এতেই উদ্বেগ চরমে ওঠে।  

কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন মন্দিরবাজারের তৃণমূল বিধায়ক জয়দেব হালদার। এরপরই তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার সন্ধেয় বিধায়কের রিপোর্ট আসতেই জানা যায়,  তিনি কোভিড-১৯ পজিটিভ। সঙ্গে সঙ্গেই প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের আধিকারিকদের তৎপরতা হাসপাতালে পাঠানো হয় তাঁকে। মহকুমা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বিধায়কের প্রত্যক্ষ ও পরোক্ষ সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করার কাজ চলছে। এদিকে ডায়মন্ড হারবার পুরসভা এলাকার ৫ নম্বর ওয়ার্ডে এক বিএসএফ জওয়ানের শরীরে করোনার জীবাণুর হদিশ মেলার পর পুরসভার ১০ ও ১৩ নম্বর ওয়ার্ডে আরও দু’জনের শরীরে মারণ ভাইরাসের সন্ধান মিলেছে।

[আরও পড়ুন: আনলক ওয়ানেই খুলছে ঘোজাডাঙা সীমান্ত, সামাজিক দূরত্বের বিধি মেনে বাণিজ্য শুরুর সিদ্ধান্ত]

১০ নম্বর ওয়ার্ডে কলকাতা পুলিশের (Kolkata Police) এক সার্জেন্ট এবং ১৩ নম্বর ওয়ার্ডে ডায়মন্ড হারবার দেওয়ানি আদালতের এক আইনজীবীর শরীরে মিলেছে জীবাণু। প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন। ওই আইনজীবীকে কলকাতার একটি হাসপাতালে ভেন্টিলেশনে রাখা হয়েছে। জেলার ঢোলাহাট থানার দিগম্বরপুরে সম্প্রতি দিল্লি থেকে ফেরা এক মহিলার শরীরে এদিন করোনার জীবাণুর সন্ধান মেলায় স্থানীয় গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষ বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, আগামী ৫ জুলাই পর্যন্ত পঞ্চায়েতের সমস্ত কাজকর্ম বন্ধ থাকবে। এছাড়া এলাকার দোকানপাট খোলার সময়ের ওপর বিধিনিষেধ আরোপ করে জানানো হয়েছে, সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত খোলা রাখা যাবে দোকানবাজার।

[আরও পড়ুন: করোনা রুখতে মিলছে না পিপিই, অমিল ছুটিও, নার্সদের বিক্ষোভে কৃষ্ণনগর জেলা হাসপাতালে ধুন্ধুমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement