BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের সাফল্য এসটিএফের, কোচবিহার থেকে গ্রেপ্তার KLO জঙ্গি

Published by: Tiyasha Sarkar |    Posted: May 9, 2022 12:12 pm|    Updated: May 9, 2022 12:12 pm

One suspect KLO Dhan Kumar Barman arrested from Cooch Behar | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: এবার রাজ্য পুলিশের এসটিএফের (STF) জালে আরও এক কেএলও জঙ্গি। রবিবার গভীর রাতে কোচবিহার থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। আজ অর্থাৎ সোমবার ধৃতকে তোলা হবে আদালতে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের শেষদিকে গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়ির (Siliguri) খালপাড়া এলাকায় অভিযান চালায় এসটিএফ। সেখান থেকে কেএলও জঙ্গি সন্দেহে গ্রেপ্তার করা হয় অবিনাশ রায় নামে একজনকে। সূত্রের খবর, জঙ্গি সংগঠনের জন্য টাকা তুলত অবিনাশ। সেই কারণেই শিলিগুড়িতে গিয়েছিল সে। সেখানেই এসটিএফের হাতে ধরা পড়ে। ধৃত যুবক জঙ্গি সংগঠনের সঙ্গে যোগসাজশের বিষয়টি স্বীকার করে নেয় বলেই দাবি তদন্তকারীদের।

[আরও পড়ুন: বঙ্গে ‘অশনি’ সংকেতের মাঝে মন্দারমণিতে বিপত্তি, সমুদ্রে তলিয়ে মৃত্যু ২ তরুণ-তরুণীর]

ধৃতকে টানা জেরা করে এসটিএফ। তারপর মৃণাল বর্মনের খোঁজ পায়। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই পরেরদিনই গভীর রাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সূত্রের খবর, ধৃত জঙ্গি মৃণাল ব্যবসায়ীদের কাছ থেকে তোলাবাজি করত। সেই টাকা দিয়েই বিহার থেকে অস্ত্র কিনত মৃণাল। ধৃত এই দুই জঙ্গিকে জেরা করেই ধনকুমার বর্মনের হদিশ পেল এসটিএফ।

রবিবার গভীর রাতে কোচবিহারে হানা দেয় এসটিএফ। সেখান থেকে গ্রেপ্তার করা হয়েছে ধনকুমার বর্মনকে। ধৃতের বয়স ২৬ বছর। তবে কতদিন জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত ওই যুবক, ঠিক কী কাজ করত সে, তা জানার চেষ্টা করা হচ্ছে বলে খবর। উল্লেখ্য, এই ঘটনার স্বাভাবিকভাবেই শিলিগুড়িবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন: প্রায় দেড় মাস নিখোঁজ! অবশেষে আন্দামান থেকে উদ্ধার হাওড়ার নাবালিকা, গ্রেপ্তার প্রেমিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে