২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আচমকা ফোন নম্বর ব্লক বিজেপি বিধায়কের! উঠছে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ

Published by: Sucheta Sengupta |    Posted: February 27, 2021 12:17 pm|    Updated: February 27, 2021 12:17 pm

Phone number of BJP MLA, Bongaon Uttar blocked suddenly and he smells political chaos into the incident |SangbadPratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: রাজ্যে ভোটের দামামা বেজে ওঠার আগে থেকেই নানা রাজনৈতিক অশান্তি চলছে। এবার সেই তালিকায় ঢুকে পড়ল বিজেপি (BJP) বিধায়কের ফোন নম্বর ব্লক হওয়ার ঘটনা।দিন তিনেক আগে আচমকা বনগাঁ (Bongaon) উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের দুটি ফোন নম্বর ব্লক করে দেওয়া হয়েছে বলে তিনি সংশ্লিষ্ট ফোন কোম্পানি এবং থানায় অভিযোগ জানিয়েছেন।এমন নজিরবিহীন ঘটনায় রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলছেন তিনি। শনিবার সকালে বনগাঁয় নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করে গোটা ঘটনা প্রকাশ্যে এনেছেন বিশ্বজিৎ দাস।

সাংবাদিক বৈঠকে বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস জানান, গত ২৪ তারিখ রাত প্রায় সাড়ে ৮টা থেকে ২৫ তারিখ সন্ধে ৭টার মধ্যে পর্যন্ত তাঁর ভোডাফোন ও বিএসএনএল নম্বর দুটি ব্লক হয়ে যায়৷ তাঁকে না জানিয়েই দুটি ফোন নম্বর ব্লক বন্ধ করে দেওয়া হয়। কেন এমনটা হল, এ বিষয়ে তিনি ভোডাফোন এবং বিএসএনএল কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে তারা জানিয়েছেন, একটি অন্য নম্বর থেকে ফোন করে জানানো হয়েছিল বিধায়কের ফোন হারিয়ে গিয়েছে৷ সেই কারণেই তার সিমটি ব্লক করে দেওয়া হয়েছিল। কে বা কারা সংশ্লিষ্ট কোম্পানিতে ফোন করে হারিয়ে যাওয়ার কথা জানিয়েছেন, সে বিষয়ে সন্দিহান বিধায়ক। আর এখানেই তিনি রাজনৈতিক চক্রান্তের ইঙ্গিত রয়েছে বলে অভিযোগ তুলছেন।

[আরও পড়ুন: আদি বনাম নব্য BJP’র লড়াই! সরানো হল বর্ধমানের সাংগঠনিক জেলা সভাপতিকে]

রাজ্যের ভোটের আবহে বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসকে নিয়ে নানা জল্পনা উসকে উঠেছে। কখনও তিনি বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে দিয়ে আলাদাভাবে কথা বলে খবরের শিরোনামে এসেছেন। আবার কখনও দলেরই সাংসদ শান্তনু ঠাকুরের বিরুদ্ধে একের পর এক তোপ দেগে রাজনৈতিক মহলের নজর কেড়েছেন। মাঝে এই জল্পনাও উঠেছিল যে তিনি দলবদলও করতে পারেন। যদিও সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি নিজেই। এবার তাঁর দুটি ফোন নম্বর ব্লক হয়ে যাওয়ার ঘটনা ফের আলোড়ন তুলল স্থানীয় রাজনৈতিক মহলে। ভোটের আগে এ ধরনের ঘটনাও রাজ্যে নজিরবিহীন বলেই মনে করছেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক।

[আরও পড়ুন: ভোটের কাজে মৃত্যু হলে দিতে হবে ৫০ লক্ষ টাকার ক্ষতিপূরণ, দাবি শিক্ষকদের’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে