BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

চড়া রোদে সভায় এসে অসুস্থ মহিলা, বক্তৃতা থামিয়ে চিকিৎসার নির্দেশ প্রধানমন্ত্রীর

Published by: Paramita Paul |    Posted: April 6, 2021 3:30 pm|    Updated: April 6, 2021 4:48 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: উত্তরবঙ্গে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। বাইরে তখন চড়া রোদ। প্রধানমন্ত্রীর বক্তৃতা চলাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়েন এক মহিলা। সঙ্গে সঙ্গে বক্তব্য থামিয়ে তাঁর চিকিৎসার ব্যবস্থা করতে বলেন প্রধানমন্ত্রী। তাঁর সঙ্গে থাকা মেডিক্যাল টিমের চিকিৎসককেই ওই মহিলার দেখভালের নির্দেশ দেন। মোদির নির্দেশ মতো ওই মহিলাকে সঙ্গে সঙ্গে ভিড় থেকে সরিয়ে মঞ্চের পিছনে নিয়ে আসেন কেন্দ্রীয় জওয়ানরা। সেখানেই তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়।

বাংলায় ভোটের মরশুমে একাধিক জনসভা করছেন বিজেপির হেভিওয়েট প্রচারক নরেন্দ্র মোদি। এদিকে ভোটের মরশুমের সঙ্গে পাল্লা দিয়ে চড়ছে রাজ্যের তাপমাত্রার পারদও। রোদ মাথায় নিয়েই কোচবিহারের রাসমেলা ময়দানে প্রধানমন্ত্রীর সভায় উপস্থিত হয়েছিলেন বহু মানুষ। কিন্তু ওই চড়া রোদ-গরমে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এক মাঝবয়সী মহিলা। যদিও তাঁর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

[আরও পড়ুন : ভোট চলাকালীন আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া সৌমিত্র খাঁর?]

দর্শক আসনে উপস্থিত মহিলাকে অসুস্থ হয়ে পড়তে দেখে বক্তব্য থামিয়ে দেন প্রধানমন্ত্রী। নিরাপত্তারক্ষীদের নির্দেশ দেন অসুস্থ মহিলাকে ভিড় থেকে সরিয়ে নিয়ে যেতে। বক্তব্য থামিয়ে প্রধানমন্ত্রী বলেন, “কেউ দর্শকাসনে উপস্থিত মা-কে দেখুন। ওঁকে জল দিন। আমার মেডিক্যাল টিমে থাকা চিকিৎসক দ্রুত ব্যবস্থা নিন।” এর পরই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে মঞ্চের পিছনে সরিয়ে নিয়ে যান। সেখানেই ওই মহিলার প্রাথমিক চিকিৎসা করা হয় বলে খবর।

উল্লেখ্য, কয়েকদিন আগে অসমেও প্রধানমন্ত্রীর জনসভায় অসুস্থ হয়ে পড়েন এক বিজেপি কর্মী। সেদিনও বক্তব্য থামিয়ে দ্রুত তাঁর চিকিৎসার নির্দেশ দিয়েছিলেন মোদি। এবার একই চিত্র দেখা গেল কোচবিহারেও।

[আরও পড়ুন : আপ্ত সহায়ককে ‘চড়’, বিজেপির প্রচারে বাঁধা! ব্যান্ডেল ফাঁড়ির সামনে ধরনায় লকেট]

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement