২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট চলাকালীন আরামবাগে আক্রান্ত সুজাতা, কী প্রতিক্রিয়া সৌমিত্র খাঁর?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 2:15 pm|    Updated: April 7, 2021 9:18 pm

WB Elections 2021 : BJP MP Saumitra Khan specks about attack on tmc candidate sujata mandal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী বিজেপি সাংসদ। লোকসভা নির্বাচনের সময় সৌমিত্র খাঁয়ের (Saumitra Khan) হয়ে প্রচার করেছিলেন স্ত্রী সুজাতা। বিধানসভা ভোটে এবার তিনিই প্রার্থী। তৃণমূলের হয়ে লড়াই করছেন। আর সেই কারণেই পাশে নেই স্বামী। স্ত্রীর আক্রান্ত হওয়ার খবরেও এতটুকু বিচলিত হতে দেখা গেল না সৌমিত্রকে।

সুজাতা বিজেপির সঙ্গ ত্যাগ করে তৃণমূলে যোগ দিতেই তাঁর সঙ্গে সমস্ত সম্পর্ক ছেদ করার সিদ্ধান্তের ঘোষণা করেছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সাংবাদিক বৈঠকে কার্যত চোখের জল ফেলেছিলেন তিনি। পরবর্তীতে স্ত্রীকে ডিভোর্স নোটিস পাঠান। এরপর একাধিকবার স্বামীর কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছেন সুজাতা। কিন্তু তাঁর লক্ষ্য স্থির। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে লড়াই করতে প্রতিজ্ঞাবদ্ধ তিনি। সম্ভবত এই লড়াকু মানসিকতার কারণেই দলে যোগ দেওয়ার কয়েকমাসের ব্যবধানে তাঁকে প্রার্থী করেন তৃণমূল সুপ্রিমো। আরামবাগ থেকে লড়াই করার দায়িত্ব পেয়েই ময়দানে নেমেছিলেন তিনি। তৃতীয় দফায় অর্থাৎ মঙ্গলবার ভোট চলছে তাঁর আসনে। সকাল থেকেই আরামবাগে রয়েছেন তিনি। আক্রান্ত হয়েছেন। এবিষয়ে প্রশ্ন করা হলে তৃণমূলকেই আক্রমণ করলেন সৌমিত্র। বললেন, “তৃণমূল যা অত্যাচার করেছে, মানুষ আজ তার প্রত্যুত্তর দিচ্ছে।” ভোটের দিন স্ত্রী এভাবে আক্রান্ত হওয়া সত্ত্বেও তাঁর নামও উচ্চারণ করেননি সৌমিত্র। এতেই কার্যত রেগে গেলেন সুজাতা। স্বামীকে তোপ দেগে বললেন, “ওর মাথা খারাপ হয়ে গিয়েছে।”

[আরও পড়ুন: ‘আমার গুরুত্ব রয়েছে বলেই ব্যঙ্গ করছে’, মোদির ‘দিদি, ও দিদি’ সম্বোধনের জবাব মমতার]

উল্লেখ্য, তৃতীয় দফার ভোট (West Bengal Assembly Elections 2021) শুরু হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। কোথাও বুথ জ্যামের অভিযোগ উঠেছে। কোথাও আবার রাজনৈতিক দলের কর্মীরা আক্রান্ত হয়েছেন। সকাল থেকেই আরামবাগের আরান্ডির ২৬৩ নম্বর বুথে অশান্তি হয়। বেলা বাড়তেই তা বিরাট আকার নেয়। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়, এলাকার মানুষ ভোট দিতে গেলে বিজেপি কর্মীরা তাঁদের ফিরিয়ে দিচ্ছেন। এই খবর পেয়েই ওই বুথে যান আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। অভিযোগ, সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুজাতা। মাথা ফাটে তাঁর নিরাপত্তারক্ষীর।

[আরও পড়ুন: ছাপ্পা ভোটের অভিযোগ, কমিশনের বিরুদ্ধে তোপ দেগে প্রার্থীপদ প্রত্যাহারের হুঁশিয়ারি বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে