BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Polls 2021 : 'আমার গুরুত্ব রয়েছে বলেই ব্যঙ্গ করছে', মোদির ‘দিদি, ও দিদি’ সম্বোধনের জবাব মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 1:40 pm|    Updated: April 6, 2021 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদির ‘দিদি, ও দিদি’ সম্বোধনের বিরুদ্ধে দিন কয়েকআগেই সুর চড়িয়েছিলেন তৃণমূলের (TMC) নেত্রীরা। এবার কালচিনি থেকে মোদিকে জবাব দিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “উনি রোজ দিদি, ও দিদি বলে ব্যঙ্গ করছেন। আমার তাতে কোনও সমস্যা নেই। আমার গুরুত্ব রয়েছে বলেই এসব করছে।” পাশাপাশি তৃতীয় দফার নির্বাচনের অশান্তি প্রসঙ্গে আক্রমণ করলেন পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের।

বিধানসভা ভোটকে পাখির চোখ করে নিয়মিত রাজ্যে সভা করছেন মোদি। আর নরেন্দ্র মোদির (Narendra Modi) যে কোনও জনসভায় এখন প্রায়ই শোনা যাচ্ছে ‘দিদি, ও দিদি’ সম্বোধন। নিজের ভাষণের ফাঁকে ফাঁকে সুযোগ পেলেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবে সম্বোধন করে থাকেন প্রধানমন্ত্রী। মোদির এই ‘ও দিদি’র স্বর বিজেপি কর্মীদের মধ্যে বেশ জনপ্রিয়ও হয়েছে। কিন্তু তৃণমূলের অভিযোগ, প্রধানমন্ত্রীর এই সম্ভাষণের মধ্যে নারীবিদ্বেষ লুকিয়ে আছে। রাজ্যের শাসকদল বলছে, মুখ্যমন্ত্রীকে ব্যঙ্গাত্মক সুরেই ‘দিদি’ বলে ডাকছেন মোদি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় সাফ বলেন, তিনি এতে খুশি।

[আরও পড়ুন:কেন্দ্রীয় বাহিনীর ‘অতিসক্রিয়তা’ নিয়ে সরব মমতা, ISF-এর বিরুদ্ধে প্রতিবাদে ধরনা শওকতের ]

রাজ্যে তৃতীয় দফার ভোট (West Bengal Assembly Elections) চলছে। সকাল থেকেই একাধিক জায়গা থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। আক্রান্ত হয়েছেন আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। সেই প্রসঙ্গে এদিন কালচিনির সভা থেকে কেন্দ্রীয় বাহিনীকে তোপ দাগেন মমতা। ভোটারদের ভোটাধিকার প্রয়োগে বাধা দিচ্ছে বাহিনী, এই অভিযোগ তুলে তিনি বলেন, “একদিনের অতিথি। রাজ্য জুড়ে সন্ত্রাস ছড়াচ্ছে। অশান্তিমুক্ত ভোট করাতে এসেছে। কিন্তু পঞ্চায়েতের থেকেও বেশি অশান্তি হচ্ছে। ওদের (কেন্দ্রীয় বাহিনী) তাহলে কীসের দরকার।” পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীর দ্বারা কেউ আক্রান্ত হলে পুলিশে অভিযোগ দায়ের করার পরামর্শও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ভোটের মরশুমে দুবরাজপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement