Advertisement
Advertisement
Patharpratima

পাথরপ্রতিমায় দুই বোনের রহস্যমৃত্যুতে গ্রেপ্তার ভগ্নিপতি ও ভাইপো, সম্পত্তিগত বিবাদে খুন?

পাথরপ্রতিমায় দুই বোনের রহস্যমৃত্যুতে নয়া মোড়।

Police allegedly arrests two persons in Patharpratima murder case
Published by: Sayani Sen
  • Posted:May 18, 2024 3:06 pm
  • Updated:May 18, 2024 4:30 pm

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পাথরপ্রতিমায় দুই বোনের রহস্যমৃত্যুতে নয়া মোড়। এই ঘটনায় গ্রেপ্তার দুজন। ধৃতরা সম্পর্কে মৃতাদের ভগ্নিপতি এবং ভাইপো। সম্পত্তিগত বিবাদের জেরে খুন বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের দিগম্বরপুর গ্রাম পঞ্চায়েতের ঢোলাহাট থানার গুরুদাসপুর এলাকার বাসিন্দা বাসন্তী ও বিশা প্রামাণিকের দেহ উদ্ধার হয়। বাড়ির বারান্দা থেকে দুজনের দেহ উদ্ধার করা হয়। ওই মহিলারা খুন হয়েছেন, সেই অনুমানে শুরু হয় তদন্ত। মৃতাদের ভগ্নিপতি মণিরথ আড়িকে আটক করে ঢোলাহাট থানার পুলিশ। শুরু হয় জিজ্ঞাসাবাদ। রাতভর টানা জিজ্ঞাসাবাদের পর শনিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া পুলিশ ওই দুই মহিলার ভাইপো সুব্রত প্রামাণিককেও গ্রেপ্তার করে।

Advertisement

[আরও পড়ুন: নতমস্তক মোদির ছবি হাতে ‘মমতার দাম’ বোঝালেন অভিষেক, নিশানায় অভিজিৎ]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই দুই তরুণী অবিবাহিত। তাঁদের পৈতৃক জমিজমা ছিল। তাতেই চাষবাস করে জীবনধারণ করতেন দুজনে। সম্ভবত সেই সম্পত্তি নিয়ে অশান্তি ছিল পরিবারে। তার জেরে ভাইপোকে সঙ্গে নিয়ে ভগ্নিপতি দুই শ্যালিকাকে খুনের পরিকল্পনা করেন বলেই প্রাথমিকভাবে মনে করছেন তদন্তকারীরা। ধৃতদের জেরা করে এই খুনের ঘটনায় আরও তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের। যদিও মৃতাদের ভাইপো ধৃত সুব্রত প্রামাণিকের স্ত্রীর দাবি, তাঁর স্বামীকে কেউ ফাঁসিয়েছে। স্থানীয় দিগম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রবীন্দ্রনাথ বেরা বলেন, “প্রকৃত সত্য উদঘাটন করে দোষীদের শাস্তি দেওয়া হোক।”

Advertisement

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ