BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ঘনিষ্ঠ ছবি Viral করার হুমকি দেওয়ায় আত্মঘাতী ক্যারাটেকা বালির পামেলা, অপরাধ কবুল ধৃতের

Published by: Sayani Sen |    Posted: July 14, 2021 12:52 pm|    Updated: July 14, 2021 1:29 pm

Police arrested a person in national level karate player Pamela Adhikari's suicide case । Sangbad Pratidin

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বালিতে (Bally) জাতীয় স্তরের ক্যারাটেকা পামেলা অধিকারীর আত্মহত্যার ঘটনায় পুলিশের জালে মূল অভিযুক্ত। সানি খান ওরফে শেখ ফারুককে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেপ্তার করা হয়। তার মোবাইলটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। পামেলাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার কথা স্বীকার করে নিয়েছে অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় (Social Media) নাম ভাঁড়ায় অভিযুক্ত। আদতে শেখ ফারুক নিজেকে সানি খান নামে পরিচয় দেয়। পামেলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়। মাত্র কয়েকদিনেই সম্পর্ক ঘনিষ্ঠতার রূপ নেয়। ইতিমধ্যেই পামেলা জানতে পারে সানি বিবাহিত। যদিও সেকথা বেমালুম লুকিয়ে গিয়েছিল সানি। জানতে পারার পরই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেয় কিশোরী ক্যারাটেকা। তবে তারপর থেকে সানি পামেলাকে নানাভাবে ব্ল্যাকমেল করতে থাকে বলে অভিযোগ। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয় সানি। একে তো সম্পর্কে প্রতারণার শিকার সে আবার তার উপর সম্মানহানির আশঙ্কা – সব মিলিয়ে মানসিকভাবে ভেঙে পড়ে বালির পামেলা। সে কারণেই নিজের হাতে মোবাইলের পাসওয়ার্ড লিখে আত্মঘাতী হয় কিশোরী। গ্রেপ্তারির পর গোটা ঘটনার কথাই স্বীকার করে নিয়েছে সানি।

[আরও পড়ুন: বকখালিতে ডুবে গেল ট্রলার, নিখোঁজ অন্তত ১০ জন মৎস্যজীবী]

গত ৪ জুলাই বালিতে নিজের ঘর থেকে ঝুলন্ত দেহ মেলে বছর চোদ্দর পামেলার। অষ্টম শ্রেণির ছাত্রী পামেলা জাতীয় স্তরে ক্যারাটে প্রতিযোগিতায় (National Level Karate Competition)  অংশ নিত। অন্যদিকে ইউটিউবেও নিজের চ্যানেল ছিল পামেলার। হাসিখুশি, প্রাণোচ্ছ্বল কিশোরীকে এলাকায় প্রায় সকলেই চিনত। পামেলা কখনই আত্মহত্যা করতে পারে না বলেই দাবি করেন তার মা। এই ঘটনায় বালি থানায় অভিযোগ দায়ের করেন পামেলার পরিজনেরা। বন্ধুরা পামেলাকে ব্ল্যাকমেল করত বলেই দাবি করেন পামেলার মা। সেই অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। পামেলার মোবাইল ফোনটি ঘাঁটাঘাটি করেন তদন্তকারীরা। সানি খান নামে ওই যুবকের সন্ধান পান। সেই সূত্র ধরেই পুলিশ গলসি (Galsi) থেকে সানিকে পাকড়াও করে। বুধবার তাকে আদালতে তোলা হবে। পুলিশ হেফাজতে নিয়ে সানিকে আরও জিজ্ঞাসাবাদ করার কথাই ভাবছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: বাড়ি দখলকে কেন্দ্র করে ব্যাপক অশান্তি, টিটাগড়ে চলল গুলি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement