৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ি দখলকে কেন্দ্র করে ব্যাপক অশান্তি, টিটাগড়ে চলল গুলি

Published by: Sayani Sen |    Posted: July 14, 2021 11:10 am|    Updated: July 14, 2021 11:10 am

Shoot out at Titagarh, local people feared । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাসত: দেড় কোটি টাকা দামের একটি বাড়ি দখলকে কেন্দ্র করে ব্যাপক অশান্তি। চলল গুলি। এই ঘটনাকে কেন্দ্র ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার মোহনপুর গ্রাম পঞ্চায়েতের চক কাঠালিয়ায়। টিটাগড় (Titagarh) থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, দেড় কোটি টাকার বাড়ি দখল করাকে কেন্দ্র করে মারপিট, ভাঙচুরে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। অভিযোগ, মঙ্গলবার রাত দশটা নাগাদ হঠাৎ কয়েকজন ওই এলাকায় হানা দেয়। বাড়ি ভাঙচুর করতে শুরু করে। ব্যাপক ভাঙচুর চালায় দু’টি দোকানেও। স্থানীয় তিনজনকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম হন তাঁরা। উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়। এরপরই এলাকায় এক রাউন্ড গুলিও চলে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় জখম হননি কেউই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। তবে ততক্ষণে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তবে এই ঘটনার পর থেকে এখনও থমথমে গোটা এলাকা।

[আরও পড়ুন: তৃণমূল-ঘনিষ্ঠতার জল্পনার মধ্যেই ‘মহারাজে’র দরবারে বিজেপি, কোচবিহারে রাজনৈতিক টানাপোড়েন চরমে]

এর আগে মঙ্গলবার সন্ধেয় উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। ওইদিন পুরসভা লাগোয়া একটি এটিএমের সামনের চার-পাঁচ জন দুষ্কৃতী ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটরে হিমাংশু সরকারের সহকারী সৌরভ অধিকারীকে ঘিরে ধরে। অভিযোগ, ওয়ার্ড কো-অর্ডিনেটরে সহকারীকে বেধড়ক মারধর করা হয়। দুষ্কৃতীরা এক রাউন্ড গুলি চালায় বলেও অভিযোগ। শব্দ পেয়ে স্থানীয়রা জড়ো হতেই দুষ্কৃতীরা এলাকা ছেড়ে পালায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ। তড়িঘড়ি আক্রান্ত সৌরভ অধিকারীকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় এখনও গ্রেপ্তার হয়নি কেউই। ভাটপাড়া, টিটাগড়, কামারহাটিতে বারবার গুলি চলার ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। রাতের ঘুমও যেন কার্যত উড়ে গিয়েছে তাঁদের। নিরাপত্তাহীনতাতেও কিছুটা ভুগছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: জগাছার ভুয়ো CBI আধিকারিকের নীল বাতি লাগানো গাড়ি বাজেয়াপ্ত, মালিককে থানায় তলব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement