BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সিনেমা ও সিরিয়ালে সুযোগ দেওয়ার নামে অভিনেত্রীকে ‘কুপ্রস্তাব’, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Sayani Sen |    Posted: September 23, 2021 9:54 am|    Updated: September 23, 2021 9:54 am

Police arrested a youth for allegedly cheating with an actress । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউটাউনের পর্ন কাণ্ডের (Porn Case) পর্দাফাঁস হয়েছে সদ্যই। তদন্তে নেমে একের পর এক তথ্য পেয়েছেন তদন্তকারীরা। তথ্যগুলি রীতিমতো চমকে যাওয়ার মতো। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের প্রতারিত অভিনেত্রী। সিনেমা ও সিরিয়ালে সুযোগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা। অভিনেত্রীকে কুপ্রস্তাব এবং আর্থিক প্রতারণার অভিযোগ। অভিযুক্ত ঋতুরাজ হালদারকে গ্রেপ্তার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। হরিদেবপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

গত ৬ সেপ্টেম্বর এক জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন প্রতারিত অভিনেত্রী। সেখানেই ঋতুরাজ হালদারের সঙ্গে পরিচয় হয় তাঁর। ঋতুরাজ নিজেকে সহকারী পরিচালক (Assitant Director) বলে দাবি করেন। অভিযোগ, ঋতুরাজ ওই অভিনেত্রীকে বাংলা সিনেমা এবং সিরিয়ালে সুযোগ পাইয়ে দেবে বলেও আশ্বাস দেয়। অভিনেত্রীর আরও দাবি, ঋতুরাজ তাঁর কাছ থেকে ১০ হাজার টাকাও নেয়।

[আরও পড়ুন: উভয়ের সম্মতিতে শারীরিক সম্পর্ক হলে পকসো আইনে মামলা নয়, পর্যবেক্ষণ হাই কোর্টের]

টাকা দেওয়ার পর বেশ কয়েকদিন কেটে গেলেও কাজ পাননি তরুণী। তাই বাধ্য হয়ে ঋতুরাজের সঙ্গে যোগাযোগ করেন তিনি। তবে কাজ পাননি তিনি। পরিবর্তে ঋতুরাজ ওই অভিনেত্রীকে কুপ্রস্তাব দেয় বলেও অভিযোগ। অভিনেত্রীর দাবি, কখনও ফোন করে আবার কখনও হোয়াটসঅ্যাপে (Whatsapp) ভয়েস মেসেজের মাধ্যমে তাঁকে কুপ্রস্তাব দেওয়া হয়। এমনকি তাঁকে নানাভাবে হুমকিও দেওয়া হয়।

বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী (Actress)। নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পাওয়মাত্রই শুরু হয় তদন্ত। পুলিশ হরিদেবপুর এলাকা থেকে ঋতুরাজ হালদারকে গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। এই ঘটনার সঙ্গে ঋতুরাজ ছাড়া আরও কেউ জড়িত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: নথি এবং উপযুক্ত যোগ্যতা ছাড়াই চাকরি, ৪২ হাজার শিক্ষকের নথি জমা পড়ল হাই কোর্টে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement