BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার থাবা পুলিশের উচ্চমহলে, আক্রান্ত আসানসোল-দুর্গাপুরের CP সুকেশ জৈন

Published by: Sucheta Sengupta |    Posted: July 24, 2020 3:06 pm|    Updated: July 24, 2020 3:11 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: পুলিশের উপর মহলে এবার করোনার থাবা। COVID আক্রান্ত আসানসোল দুর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশ জৈন। পশ্চিম বর্ধমান জেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে পুলিশ কমিশনার শারীরিকভাবে অসুস্থ বোধ করছিলেন। করোনার উপসর্গও দেখা দেয় তাঁর শরীরে। চিকিৎসক তাঁকে সোয়াব টেস্ট করানোর পরামর্শ দেন। সেইমতো বুধবার তাঁর লালরসের নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

সিপি সুকেশ জৈন করোনা পজিটিভ (Coronavirus), এই খবর জানার পর রাজ্য সরকারের তরফে তাঁকে বাড়িতে থেকে কাজ করতে বলা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোল-দুর্গাপুরের পুলিশ কমিশনার গত তিনদিন ধরে বাড়ি থেকেই কাজ করছেন। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন। ইতিমধ্যেই রানিগঞ্জ, অন্ডাল, দুর্গাপুরের অন্তত ২০ জন পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর স্বয়ং সিপির আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে পুলিশ মহলে।

[আরও পড়ুন: লকডাউনে কাজ হারিয়ে আত্মঘাতী যুবক, ছেলের মৃত্যু সংবাদ শুনে গলায় দড়ি দিলেন বাবা]

এদিকে, আসানসোল জেলা হাসপাতালের কর্মী আবাসনের বাসিন্দা জেলা CMOH অফিসের এক কর্মীর পরিবারের তিনজনের লালারসের পরীক্ষার রিপোর্ট বৃহস্পতিবার পজিটিভ হয়েছে। ওই কর্মী দু’দিন আগেই করোনা আক্রান্ত হয়ে দুর্গাপুরের কোভিড হাসপাতালে ভরতি রয়েছেন। জানা গিয়েছে, ওই কর্মীর পরিবারের আক্রান্ত হওয়া একজন আসানসোল জেলা হাসপাতালের কর্মী। তিনি দু’দিন আগে পর্যন্তও জেলা হাসপাতালের CCU-তে কাজ করেছেন। স্বাভাবিকভাবেই জেলা হাসপাতালে ও অন্য আবাসনগুলিতে থাকা কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। গোটা হাসপাতাল স্যানিটাইজ করা হচ্ছে। ওই কর্মী যাঁদের সংস্পর্শে এসেছিলেন, তাঁদের চিহ্নিত করে করোনা পরীক্ষা করা হবে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার রাত পর্যন্ত পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ৫৪৭।

[আরও পড়ুন: ভাটপাড়ায় বিজেপির পার্টি অফিসের সামনে চলল গুলি, ফাটল বোমা, কাঠগড়ায় তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement