BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভাটপাড়ায় বিজেপির পার্টি অফিসের সামনে চলল গুলি, ফাটল বোমা, কাঠগড়ায় তৃণমূল

Published by: Sayani Sen |    Posted: July 24, 2020 12:51 pm|    Updated: July 24, 2020 12:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভাটপাড়ায় (Bhatpara) শুটআউট। বিজেপির দলীয় কার্যালয়ের সামনে বাইকে করে এসে পাঁচ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় তৃণমূল কর্মীরাই জড়িত রয়েছে বলেই অভিযোগ বিজেপির। যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ভাটপাড়ার ওই বিজেপি পার্টি অফিসে বেশ কয়েকজন দলীয় কর্মী বসে কথাবার্তা বলছিলেন। কথা শেষ হওয়ার পর জিৎ নামে এক দলীয় কর্মী ওই পার্টি অফিস থেকে বেরোন। অভিযোগ, প্রায় সঙ্গে সঙ্গে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে গুলির শব্দ পাওয়া যায়। তড়িঘড়ি কার্যালয়ের দরজা দিয়ে বেরিয়ে দলীয় কর্মীরা দেখেন কে বা কারা বাইকে চড়ে এসে গুলি চালাচ্ছে। মোট পাঁচ রাউন্ড গুলি চালায় ওই দুষ্কৃতীরা। বিজেপি কর্মীদের দাবি, জিৎকে খুন করার উদ্দেশ্যেই গুলি চালিয়েছে তারা। এই ঘটনার সঙ্গে তৃণমূল কর্মীরা যুক্ত বলেও দাবি গেরুয়া শিবিরের।

[আরও পড়ুন: বানভাসি উত্তরবঙ্গে ফের বৃষ্টির পূর্বাভাস, ভিজতে পারে দক্ষিণবঙ্গও]

এ প্রসঙ্গে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “এই ঘটনার সঙ্গে তৃণমূল ছাড়া কেউ জড়িত থাকতেই পারে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ভাটপাড়ায় বারবার অশান্তি পাকানো হচ্ছে।” যদিও তৃণমূলের তরফে অভিযোগ সম্পূর্ণ খারিজ করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে গুলি চালানোর ঘটনা অরাজনৈতিক বলেই পালটা দাবি ঘাসফুল শিবিরের। পুলিশ বিজেপির ওই দলীয় কার্যালয় সংলগ্ন এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। তাতে যদিও শুটআউটের ঘটনা একেবারেই স্পষ্টভাবে ধরা পড়েছে। তবে কে বা কারা গুলি চালাল, সে বিষয়ে এখনও পরিষ্কার নয়। পুলিশ তা খতিয়ে দেখছে।

[আরও পড়ুন: লকডাউনেও মাধ্যমিকের মার্কশিট বিলি, বিতর্কে হুগলির হরিপাল গুরুদয়াল ইনস্টিটিউশন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement