BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, ভোটের পর ফের উত্তপ্ত উলুবেড়িয়া

Published by: Subhamay Mandal |    Posted: May 11, 2019 12:34 pm|    Updated: June 3, 2019 7:36 pm

An Images

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: ফের নির্বাচনোত্তর সংঘর্ষে উত্তপ্ত হল উলুবেড়িয়ার খলিসানি। গত ৬ মে হাওড়া জেলার দুটি লোকসভা কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। কিন্তু নির্বাচন মিটে যাওয়ার পরেও উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষিপ্ত সংঘর্ষের ঘটনা ঘটছে। শুক্রবার রাতে দলীয় প্রার্থীর ফেস্টুন ছেঁড়াকে কেন্দ্র করে খলিসানি এলাকায় তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। দুই বিজেপি সমর্থককে আহত অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয় শুক্রবার রাতে এলাকার প্রাক্তন প্রধানের স্বামীকে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রত্যুষ মণ্ডলের সমর্থনে লাগানো ফেস্টুন ছিঁড়তে দেখা যায়। বিজেপি কর্মীরা সেই ঘটনার প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। সেই সময় প্রাক্তন প্রধানের স্বামী হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে তাঁদের কর্মীদের উপর আক্রমণ চালায় বলে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়। ঘটনায় আহত হন বিজেপির উলুবেড়িয়া এক নম্বর মণ্ডলের সভাপতি যাদব প্রামাণিক। তাঁর হাতে ধারালো অস্ত্রের আঘাত লাগে। রাকেশ কয়াল নামে অপর এক বিজেপি কর্মীকেও বাঁশ দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন।

আহত যাদব প্রামাণিক বলেন, প্রতিদিন‌ই এলাকায় বিজেপির ফেস্টুন ছেঁড়া হয়। শুক্রবার রাতে এলাকায় একটি পুজো ছিল। সেই কারণেই তাঁদের দলের ছেলেরা সেখানে উপস্থিত ছিলেন। হঠাৎই তৃণমূল কর্মীদের মদ্যপ অবস্থায় ফেস্টুন ছিঁড়তে দেখে প্রতিবাদ করলে ওরা ধারালো অস্ত্র নিয়ে তাঁদের উপর আক্রমণ চালায়। এই ঘটনার প্রতিবাদে শনিবার সকাল থেকে কালীতলা এলাকায় দফায় দফায় ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা। পরে পুলিশ এসে অভিযুক্তদের গ্রেপ্তার করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement