BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভারতীর বিরুদ্ধে ঘাটালে পোস্টার, বিজেপির অন্দরে চাপানউতোর

Published by: Sayani Sen |    Posted: March 28, 2019 9:01 pm|    Updated: April 22, 2019 6:27 pm

An Images

শ্রীকান্ত পাত্র, ঘাটাল:  ঘাটাল লোকসভা আসনে গেরুয়া শিবিরের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। ইতিমধ্যেই তিনি প্রচারেও নেমে পড়েছেন। কিন্তু এই আসনের প্রার্থী নিয়ে বিজেপির অন্দরে তৈরি হল কোন্দল। বৃহস্পতিবার ঘাটালের বিভিন্ন জায়গায় ভারতীর বিরুদ্ধে পোষ্টার দেখা যায়৷ বিজেপির যুব মোর্চার নাম নিয়ে কে বা কারা পোষ্টার লাগিয়েছে তা এখনও জানা যায়নি। ওই পোষ্টারে লেখা হয়েছে, “ঘাটালের বিজেপি প্রার্থী গরু চুরি, সোনা চুরি এবং বালি পাচারে অভিযুক্ত ও তৃণমূলের দালাল ভারতী ঘোষকে আমরা মানছি না, মানবো না৷” 

আরও পড়ুন: ‘কেন্দ্রের উদাসীনতায় হয়নি ঘাটাল মাস্টারপ্ল্যান’, নাম না করে ভারতীকে খোঁচা দেবের]

এ বিষয় নিয়ে রীতিমতো বিরক্ত ঘাটাল লোকসভা আসনের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ৷ তিনি বলেন, “এটা চক্রান্ত ছাড়া কিছু নয়। আমি খোঁজ নেব।” যদিও যুব মোর্চার পক্ষ থেকে ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি রাজু আড়ি বলেন, “এসবই তৃণমূলের চক্রান্ত। তৃণমূলেরই লোকজন বিজেপির যুব মোর্চার নাম করে কুরুচিকর পোষ্টার দিয়েছে। আসলে বিজেপিকে দেখে ভয় পেয়ে তৃণমূলের লোকজনই এমন পোষ্টার লাগিয়েছে। সাহস থাকলে নাম, ঠিকানা দিয়ে প্রচার করুক। আমরা আইনি পদক্ষেপ নিচ্ছি।” তিনি আরও বলেন, “ভারতী ঘোষকে আমরা প্রার্থী হিসাবে মেনে নিয়েছি। আমরা তাঁর হয়ে প্রচার করে চলেছি। প্রচুর জনসমর্থন পাচ্ছি। আর এতেই ভয় পেয়ে গিয়েছে তৃণমূল।”  

[ আরও পড়ুন: প্রার্থী হওয়া নিয়ে মাথাব্যথা নেই, মানুষের জন্য কাজ করতে চান অগ্নিমিত্রা]

বিজেপির ঘাটাল লোকসভার সাংগঠনিক কমিটির সভাপতি অন্তরা ভট্টাচার্যের গলাতেও একই সুর৷ তিনি বলেন, “এটা তৃণমূলের চক্রান্ত ছাড়া কিছু নয়। বিজেপির জনপ্রিয়তা দেখে তৃণমূল ভয় পেয়েই এই ধরনের কুরুচিকর পোষ্টার লাগিয়েছে। আমরা ভারতী ঘোষের পক্ষে আছি এবং তাঁকে জিতিয়ে আনার দায়িত্ব নিয়েছি। জনগণের আদালতে তৃণমূলের বিচার হবে।”

[ আরও পড়ুন: লোকসভা ভোটে বিজেপির হয়ে লড়ছেন মামা ও ভাগনে!]

তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ঘাটাল ব্লক তৃণমূল সভাপতি দিলীপ মাজি। তিনি বলেন, “বিজেপির অন্দরমহলের কোন্দল আমাদের ঘাড়ে চাপাতে চাইছে নেতারা। আমাদের দলের কেউ জড়িত নয়। ওঁরা আইনি পদক্ষেপ নিতে পারেন।”  কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনও স্পষ্ট নয়৷ তবে এই পোস্টার নিয়ে চাপানউতোরের অন্ত নেই৷

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement