১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাঁইথিয়ার সভার আগেই শুভেন্দুর টাকা নেওয়ার ছবি দেওয়া পোস্টারে ছয়লাপ এলাকায়, অস্বস্তিতে BJP

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2022 12:29 pm|    Updated: August 5, 2022 12:29 pm

Poster against Suvendu Adhikari found in Birbhum | Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: সাঁইথিয়ার সভার আগেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ বীরভূম। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিজেপির অভিযোগ, এই পোস্টারের নেপথ্যে রয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আজ অর্থাৎ শুক্রবার বীরভূমের সাঁইথিয়ায় সভা করার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর। স্বাভাবিকভাবেই জোরকদমে চলছে প্রস্তুতি। এরই মাঝে বৃহস্পতিবার রাতে বীরভূমের স্টেশন চত্বর-সহ বিভিন্ন জায়গায় দেখা যায় শুভেন্দু অধিকারীর নামে পোস্টার। ঠিক কী ছিল পোস্টারে? নারদা তদন্তের শুরুতে প্রকাশ্যে এসেছিল একটি ভিডিও। সেখানে টাকা নিতে দেখা গিয়েছিল শুভেন্দুকে। সেই ভিডিওর একটি ছবি ব্যবহার করা হয়েছে পোস্টারে। নিচে লেখা হয়েছে, “চোর ধরো জেল ভরো।”

[আরও পড়ুন: বাপের বাড়ি যাচ্ছিলেন স্ত্রী, রাগে আড়াই মাসের সন্তানকে আছড়ে মারল বাবা!BJP ]

এই পোস্টারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বিজেপির জেলা সভাপতির কথায়, “শুভেন্দু অধিকারীর সভা নিয়ে মানুষের উচ্ছ্বাস আমি নিজে চোখে দেখেছি। তৃণমূল এলাকায় সন্ত্রাসের বাতাবরণ তৈরির চেষ্টা করছে। অনুষ্ঠানের আগে অশান্তি তৈরি করতে তৃণমূলের ছেলেরা পোস্টারিং করেছে।” যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি তৃণমূলের। তৃণমূলের শহর সভাপতি দেবাশিস সাহার কথায়, “আমরা এরকম পোস্টার দিইনি। মানুষের মনে হয়েছে, তাঁরা দিতে পারে।”

[আরও পড়ুন: চাকরির মেয়াদ ৫ বছর হওয়ার আগেই নিয়ম ভেঙে শিক্ষিকাকে বদলি! CBI তদন্তের নির্দেশ আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে