BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘অ-কল্যাণের মুক্তি চাই’, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ হুগলি

Published by: Tiyasha Sarkar |    Posted: January 17, 2022 1:57 pm|    Updated: January 17, 2022 2:13 pm

Poster against TMC MP Kalyan Banerjee found in Hooghly | Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: একাধিক বিতর্কের মাঝেই এবার কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে পোস্টারে ছয়লাপ হুগলি (Hooghly)। কোনও পোস্টারে দাবি করা হয়েছে, শ্রীরামপুরের জন্য নতুন সাংসদ। কোথাও আবার ‘দিদি’ তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছে বিচার প্রার্থনা করা হয়েছে। কে দিল পোস্টার? একে অপরকে দুষছে তৃণমূল-বিজেপি দুই শিবির।

ডায়মন্ড হারবার মডেল নিয়ে গত কয়েকদিন ধরে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য-রাজনীতি। সরাসরি আক্রমণ না করা হলেও কল্যাণের (Kalyan Banerjee) সঙ্গে টুইটে যুদ্ধ চলছিল তৃণমূল নেতাদের। যদিও দলনেত্রীর নির্দেশে সংযমের পথে হেঁটেছেন দলের নেতারা। এসবের মাঝেই সোমবার হুগলির বিভিন্ন এলাকায় দেখা গেল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক পোস্টার।

[আরও পড়ুন: তারাপীঠ, শান্তিনিকেতনে হোটেল খোলার অনুমতি দিল প্রশাসন, স্বস্তিতে ব্যবসায়ীরা]

কোনও পোস্টারে লেখা, “দিদি তুমি বিচার কর, দাদা তুমি বিচার কর। মানুষ চায় বিচার হোক, এই পাপের মুক্তি দাও।” আবার কোনও পোস্টারে লেখা রয়েছে, “আর নয় কল্যাণ, অ-কল্যাণের মুক্তি চাই। সুস্থ শহর, পরিচ্ছন্ন মানুষ চাই। নেশাখোর- তোলাবাজ- চরিত্রহীন আর নয়, আর নয়।”

এই পোস্টারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্ল্য ছড়ায় শ্রীরামপুরের বিভিন্ন এলাকায়। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা নিয়ে উঠছে প্রশ্ন। তৃণমূলের একাংশের দাবি, এই পোস্টারের নেপথ্যে বিজেপি (BJP)। পরিকল্পনামাফিক গেরুয়া শিবিরের নেতা-কর্মীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও অভিযোগ উড়িয়ে বিজেপি নেতারা পালটা কাঠগড়ায় তুলেছে তৃণমূলকেই।

[আরও পড়ুন: Weather Update: বঙ্গে ফের জাঁকিয়ে শীত, পশ্চিমী ঝঞ্ঝা কাটতেই দেখা মিলল রোদেরও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে