BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গোষ্ঠীদ্বন্দ্বের জের? বনগাঁ লোকালে বঙ্গ বিজেপি নেতার বিরুদ্ধে কুরুচিকর পোস্টার ঘিরে শোরগোল

Published by: Sayani Sen |    Posted: January 15, 2022 1:14 pm|    Updated: January 15, 2022 1:24 pm

Posters come up against BJP leader Amitava Chakraborty in local train । Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বঙ্গ বিজেপি নেতার নামে কুরুচিকর পোস্টার পড়ল লোকাল ট্রেনে। ডাউন বনগাঁ-শিয়ালদহ লোকালে বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীর নামে পোস্টার পড়ে। গেরুয়া শিবিরের দাবি, শাসকশিবির চক্রান্ত করে স্রেফ কালিমালিপ্ত করার উদ্দেশে লোকাল ট্রেনে পোস্টার দিয়েছে। যদিও তৃণমূল অভিযোগ মানতে নারাজ। পদ্মশিবিরের বিক্ষুব্ধ নেতারা ট্রেনে পোস্টার লাগিয়েছে বলেই পালটা দাবি করা হয়েছে।

শুক্রবার বনগাঁ-শিয়ালদহ লোকালে দেখা যায় অমিতাভ চক্রবর্তীর নামে কুরুচিকর পোস্টার পড়ে। পোস্টারে কলঙ্কিত মদ্যপ, লুচ্চা, চিটিংবাজ, গরু পাচারকারী বলে কটাক্ষ করা হয়। অমিতাভ চক্রবর্তীর অপসারণ এবং তাঁর গ্রেপ্তারির দাবিও করা হয় পোস্টারে।

Poster

[আরও পড়ুন: COVID-19: উদ্বেগ বাড়িয়ে দেশে একদিনে সংক্রমিত ২.৬৮ লক্ষ, ওমিক্রন আক্রান্ত ৬ হাজার পার]

কে বা কারা এই পোস্টার দিল, তা নিয়ে তৈরি হয়েছে চাপানউতোর। বিজেপি নেতাদের দাবি, তৃণমূল কালিমালিপ্ত করতেই অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে লোকাল ট্রেনে এমন কুরুচিকর পোস্টার দিয়েছে। যদিও তৃণমূল সেকথা মানতে নারাজ। তাঁদের মতে, বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকে নিয়ে বিজেপির অন্দরেই যথেষ্ট ক্ষোভ রয়েছে। বিক্ষুব্ধ শিবিরই হয়তো এই পোস্টার দিয়েছে বলেই মনে করছে শাসকদল।

এদিকে, শনিবার পোর্ট গেস্ট হাউসে বিজেপির বিক্ষুব্ধ শিবিরের বড়সড় বৈঠক রয়েছে। তার আগে পোর্ট গেস্ট হাউসের বাইরেও বিক্ষুব্ধ শিবিরের বিরুদ্ধে পোস্টার পড়ল। তার পিছিনে বঙ্গ বিজেপিরই একাংশ হাত রয়েছে বলেই মনে করা হচ্ছে।

Poster

আপাতত হোয়াটসঅ্যাপ ‘বিদ্রোহ’ নিয়ে চরম অস্বস্তিতে পদ্মশিবির। তারই মাঝে এই পোস্টার যে আরও অস্বস্তি বাড়াল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: Coronavirus: কলকাতায় কনটেনমেন্ট জোন বেড়ে ৪৪, সংক্রমণ বাড়তেই কন্ট্রোল রুম খুলল পুরসভা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে