BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শিক্ষিকার আপত্তিকর ছবি ভাইরাল করার হুমকি, চুনকালি মাখিয়ে জুতোপেটা অধ্যক্ষকে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2021 9:35 am|    Updated: January 19, 2021 12:19 pm

Principal held for trying to blackmail Teacher over intimate photos in Dooars | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শান্তনু কর: শিক্ষিকার (Teacher) একান্ত ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দিলেন বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের অধ্যক্ষ! ওই শিক্ষিকার (Teacher) সঙ্গে অশালীন আচরণ এবং তাঁকে ব্ল্যাকমেল (Blackmail) করার অভিযোগে অভিযুক্ত অধ্যক্ষকে মুখে চুনকালি মাখিয়ে জুতোপেটা করলেন অভিভাবকরা। সোমবার ডুয়ার্সের (Dooars) বিন্নাগুড়ি এলাকার ঘটনা। পরে পুলিশের হস্তক্ষেপে কোনওমতে রক্ষা পান অভিযুক্ত। তাঁকে আটক করা হয়েছে বলে বানারহাট থানার আইসি সমীর দেওসা জানিয়েছেন।

ডুয়ার্সের বানারহাটের বিন্নাগুড়ি হাটখোলা এলাকার বোধি ভারতী বেসরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের প্রিন্সিপাল ভাস্কর বরুয়ার বিরুদ্ধে অভিযোগ, স্কুলের এক শিক্ষিকার ব্যক্তিগত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার ভয় দেখিয়ে নিয়মিত ব্ল্যাকমেল করা। অতিষ্ঠ হয়ে শেষমেশ বিষয়টি পরিবারকে জানান ওই শিক্ষিকা। এরপর বিভিন্ন মহলে জানাজানি হতে উত্তেজনা ছড়িয়ে পড়ে বিন্নাগুড়ি এলাকায়। সোমবার সকালে অভিযুক্ত প্রিন্সিপাল স্কুলে পৌঁছলে তাঁকে স্কুল ক্যাম্পাস থেকে বাইরে বের করে এনে প্রকাশ্যে মুখে কালি মাখিয়ে জুতোপেটা করতে করতে রাস্তায় হাঁটাতে শুরু করে উত্তেজিত জনতা। এরপর শুরু হয় গণধোলাই। ওই অবস্থায় পুলিশ তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

[আরও পড়ুন : তরুণী হত্যাকাণ্ডের ঘটনায় দফায় দফায় বিক্ষোভ, লাঠিচার্জ পুলিশের, উত্তপ্ত সাঁকরাইল]

স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য রঞ্জিতকুমার দে জানান, অভিযুক্ত প্রিন্সিপালের বিরুদ্ধে আগেও আপত্তিকর আচরণের অভিযোগ ছিল। শিক্ষিকা ঘটনার কথা বাড়িতে জানানোর পর জনরোষ তৈরি হয় এলাকায়। এরপর সবাই মিলে প্রিন্সিপালকে মারধর করে। পরে ঘটনাস্থলে হাজির হয় পুলিশ। তারা তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। বানারহাট থানার আইসি সমীর দেওসা বলেন, “অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। অভিযোগকারী শিক্ষিকার দাবি, এক সময় প্রিন্সিপালের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। তাঁর অজান্তে তোলা ওই সময়ের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে নিয়মিত তাঁকে ব্ল্যাকমেল করা হচ্ছিল।”

[আরও পড়ুন : ‘মমতাকে হিংসা করেন মোদি’, প্রধানমন্ত্রীকে ‘বেইমান’ বলে কটাক্ষ অনুব্রতর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement