১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোচবিহারে প্রিজন ভ্যান থেকে চম্পট দিল দুই বাংলাদেশি বন্দি

Published by: Tanumoy Ghosal |    Posted: January 3, 2019 12:53 pm|    Updated: January 3, 2019 12:53 pm

Prisoners escape in Cooch Behar

বিক্রম রায়, কোচবিহার: ফের পুলিশের হেফাজত থেকে পলাতক বন্দি। কোচবিহারে পুলিশকর্মীদের মারধর করে চলন্ত প্রিজন ভ্যান থেকে উধাও দুই বাংলাদেশি যুবক। এখনও পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।  বিএসএফকে সতর্ক করেছে জেলা পুলিশ।  

পলাতকদের একজনের নাম মহম্মদ মিজানুর শেখ, আর একজন সারিদ শেখ।  দু’জনেই বাংলাদেশের নাগরিক। দিন পনেরো আগে কোচবিহারের দিনহাটায় সীমান্তে অনুপ্রবেশের সময় তাদের আটক করে বিএসএফ। নিয়ম মাফিক তাদের তুলে দেওয়া হয় দিনহাটা থানার পুলিশের হাতে। জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় দিনহাটা থেকে প্রিজন ভ্যানে চাপিয়ে ওই দুই বাংলাদেশিকে কোচবিহার জেলে নিয়ে যাচ্ছিলেন পুলিশকর্মীরা। ঘুঘুমারি এলাকায় আচমকাই কর্তব্যরত পুলিশকর্মীদের মারধর করতে শুরু করে ওই দুই বন্দি।বাধ্য হয়ে গাড়ির গতি কিছুটা কমান চালক।আর তখনই প্রিজন ভ্যান থেকে লাফ দিয়ে পালিয়ে যায় মিজানুর ও সারিদ।  পুলিশের অনুমান, তোর্সা নদী পেরিয়ে বাংলাদেশ সীমান্তের দিকেই চলে গিয়েছে তারা। বুধবার রাতভর পলাতক দুই বন্দির সন্ধান চালিয়েছে পুলিশ।  কিন্তু এখনও পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। ওই দু’জন যেহেতু বাংলাদেশের নাগরিক, তাই ঘটনাটি জানানো হয়েছে বিএসএফকে। কারণ, পুলিশের আশঙ্কা, সীমান্ত টপকে নিজেদের দেশে পালিয়ে যেতে পারে মিজানুর ও সারিদ।  

[সংস্থা খুলে কোস্ট গার্ডে চাকরি দেওয়ার নামে প্রতারণা, পুলিশের জালে ২]

দিন কয়েক আগে পুলিশি প্রহরায় শারীরিক পরীক্ষার সময় বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে পালিয়ে গিয়েছিল এক বন্দি। তারও আগে কাঁথি আদালত চত্বর থেকে রীতিমতো বোমা-গুলি ছুড়ে কুখ্যাত দুষ্কৃতী কর্ণ বেরাকে ছিনতাই করে নিয়ে যায় তার শাগরেদরা। পরে অবশ্য ধরাও পড়ে যায় সে।    

ছবি: দেবাশিস বিশ্বাস

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে