BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

ছাত্রীর সঙ্গে সহবাস, অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি অধ্যাপকের

Published by: Sayani Sen |    Posted: June 18, 2020 10:29 am|    Updated: June 18, 2020 10:37 am

An Images

ফাইল ছবি।

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বাড়িতে স্ত্রী ছিলেন। তবে তা সত্ত্বেও ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চলে অবাধ যৌনতা। কিন্তু দিনের পর দিন কেটে গেলেও বিয়ে করতে রাজি হচ্ছিল না অধ্যাপক। ছাত্রী বিয়ের জন্য নাছোড়বান্দা। তাকে রুখতে অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় অধ্যাপক। মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হন ওই প্রতারিত কলেজছাত্রী। তাঁর অভিযোগের ভিত্তিতে অধ্যাপককে গ্রেপ্তার করেছে শ্রীরামপুর (Serampore) মহিলা থানার পুলিশ। 

ধৃত পার্থ তালুকদার নামে ওই অধ্যাপক কলকাতার নারকেলডাঙা থানা এলাকা বাসিন্দা। পার্থ তালুকদার শ্রীরামপুর কলেজের বোটানি বিভাগের অধ্যাপক। সেই সূত্রেই ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় অধ্যাপকের। বাড়িতে স্ত্রী রয়েছেন। তবে সেকথাও নাকি গোপন করেছিলেন ওই অধ্যাপক। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে ওই অধ্যাপক। এমনকী অন্তরঙ্গ মুহূর্তের ছবিও তুলে রাখে। এরপর বিয়ের জন্য ছাত্রী চাপ দিতে থাকেন। সেই সময় বিয়েতে রাজি হয়নি অধ্যাপক। পরিবর্তে ব্ল্যাকমেল করা শুরু করে অধ্যাপক। ইতিমধ্যে ওই ছাত্রী জানতে পারেন পার্থ তালুকদারের স্ত্রী রয়েছে।

[আরও পড়ুন: সমালোচনা ছেড়ে রাজ্যের পাশে, বিপর্যয় মোকাবিলায় মমতার কাজের প্রশংসা রাজ্যপালের]

এরপর আর পার্থ তালুকদারের হুমকিকে আমল দেননি তিনি। পরিবর্তে মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে ওই কলেজ ছাত্রী শ্রীরামপুর মহিলা থানায় যান। অধ্যাপকের বিরূদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। গত মঙ্গলবার গভীর রাতে অধ্যাপকের কলকাতার বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে শ্রীরামপুর মহকুমা আদালতে তোলা হয় পরেরদিন। আদালত চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। এদিকে, একে দীর্ঘদিনের হুমকি আবার তার উপর প্রতারণার শিকার হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই কলেজ ছাত্রী। গোটা ঘটনাটি জানতে পেরে তাজ্জব অধ্যাপকের স্ত্রীও। 

[আরও পড়ুন: গ্রামের বুকেই শুয়ে থাকবে ছেলে, শহিদ রাজেশের সমাধি নিজের হাতে খুঁড়লেন পরিজনরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement