BREAKING NEWS

১৬ জ্যৈষ্ঠ  ১৪৩০  বুধবার ৩১ মে ২০২৩ 

READ IN APP

Advertisement

শুভেন্দুর গড়ে মমতার সভায় ১ লক্ষ সমর্থকের জমায়েত, টার্গেট বাঁধল জেলা নেতৃত্ব

Published by: Paramita Paul |    Posted: March 31, 2023 7:26 pm|    Updated: March 31, 2023 7:26 pm

Public Meeting of CM Mamata Banerjee will be held in Digha

রঞ্জন মহাপাত্র,কাঁথি: ৪ দিনের সফরে পূর্ব মেদিনীপুর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই সফরে দলনেত্রীর উপস্থিতিতে দলীয় কর্মী সম্মেলনে ১ লক্ষ মানুষের উপস্থিতির লক্ষ্যমাত্রা নিয়েছে জেলা তৃণমূল। বৃহস্পতিবার তমলুক ও কাঁথি সাংগঠনিক জেলা নেতৃত্বের উপস্থিতিতে দলীয় কর্মী সম্মেলনের প্রস্তুতি খতিয়ে দেখা হয়। সেখানেই সিদ্ধান্ত হয় প্রতিটি বুথ থেকে ১৫ জন কর্মীকে সভায় উপস্থিত হতে হবে। তাঁরা যাতে উপস্থিত হন সেই দায়িত্ব নিতে হবে ব্লক সভাপতিদের। সেইসঙ্গে যুব সংগঠন, ছাত্র সংগঠন, মহিলা ও শ্রমিক সংগঠনকেও গুরুত্ব নিয়ে কাজ করতে হবে। জমায়তের লক্ষ্যমাত্রা ১ লক্ষ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী ৩ এপ্রিল কলকাতা থেকে হেলিকপ্টারে দিঘা আসার পথে হেঁড়িয়ার ঠাকুরনগরে প্রশাসনিক সভা করে দিঘায় পৌঁছবেন। ওই সভাকে একাধিক প্রকল্পের শিলান্যাস, উদ্বোধন, সরকারি প্রকল্প বিতরণ করবেন। পরের দিন অর্থাৎ ৪ এপ্রিল দিঘার হেলিপ্যাড ময়দান লাগোয়া মাঠে কর্মী সম্মেলনে যোগ দেবেন তিনি। ইতিমধ্যে প্রশাসনিক সভাস্থল নিয়ে বৈঠক শুরু করেছেন জেলা প্রশাসন।

[আরও পড়ুন: ‘উট চলেছে মুখটি তুলে, মন্ত্রীরা সব যাচ্ছে জেলে’, বামেদের নতুন চমক ‘দুর্নীতির বর্ণপরিচয়’]

এদিন পথশ্রী-রাস্তাশ্রী প্রকল্প নিয়ে সাংবাদিক বৈঠক করেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি তরুণকুমার মাইতি। তিনি কাঁথি সাংগঠনিক জেলার ব্লকগুলিতে পথশ্রী-রাস্তাশ্রী প্রকল্পে কতগুলি রাস্তা তৈরির কাজ শুরু হয়েছে তার পরিসংখ্যান তুলে ধরেন। কর্মসূচিগুলিতে ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি তরুণ কুমার মাইতি, তমলুক সাংগঠনিক জেলার সভাপতি প্রাক্তন মন্ত্রী সৌমেন মহাপাত্র,মৎস্যমন্ত্রী বিপ্লব চৌধুরী,জেলা সভাধিপতি উত্তম বারিক,প্রাক্তন মন্ত্রী জ্যোতির্ময় কর, জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি,জেলা শ্রমিক সংগঠনের সভাপতি বিকাশ চন্দ্র বেজ প্রমুখ।

[আরও পড়ুন: তিলজলা শিশু খুন: ‘মমতার লোক’ বলে সুদেষ্ণা রায়কে ‘ঘাড়ধাক্কা’! কাঠগড়ায় জাতীয় শিশু সুরক্ষা কমিশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে