BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাজেট পেশের দিন অনুপস্থিত পুরুলিয়া জেলা পরিষদের একাধিক কর্মাধ্যক্ষ! জল্পনা রাজনৈতিক মহলে

Published by: Paromita Kamila |    Posted: February 10, 2021 9:33 pm|    Updated: February 10, 2021 11:44 pm

An Images

ছবি: প্রতীকী

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: বুধবার পুরুলিয়া জেলা পরিষদের চূড়ান্ত বাজেট পেশের দিন অনুপস্থিত দলনেতা-সহ একাধিক কর্মাধ্যক্ষ। ফলে বাজেট পেশ করা সম্ভব হল না। বিধানসভা ভোটের আগে জেলা পরিষদের কোন্দল সামনে আসায় অস্বস্তিতে প্রশাসন। যদিও পুরুলিয়া জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর তথা পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় দলীয় কোন্দলের কথা অস্বীকার করে জানিয়েছেন, দলের অন্যান্য নেতা-সদস্য অনুপস্থিত থাকায় বাজেট পেশ না হলেও বিধি মেনে তা পাশ হয়ে যাবে ১৭ তারিখের বৈঠকের পর।

[আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনার কবলে ১৭৯ জন, মৃত ৫]

তৃণমূল পরিচালিত পুরুলিয়া জেলা পরিষদীয় দলের অন্দরে বেশ কয়েকদিন ধরেই কোন্দলের খবর সামনে আসছিল। দলীয় ভাবে তা জানানোও হয়েছিল রাজ্য নেতৃত্বের কাছে। সম্প্রতি জয়পুরে মুখ্যমন্ত্রীর পালটা জনসভায় বিজেপি নেতা তথা প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী পুরুলিয়া জেলা পরিষদ দখলের কথা দাবি করেছিলেন। তারপরেই দলীয় কলহ সামনে আসায় প্রমাদ গুনছেন শীর্ষ নেতৃত্বরা। প্রশ্ন উঠেছে, তাহলে কি তলে তলে বিজেপির সঙ্গে যোগসাজশ চলছে পুরুলিয়া জেলার তৃণমূল নেতা-কর্মীদের?

প্রসঙ্গত, বাজেট পেশের মতো গুরুত্বপূর্ণ সাধারণ সভার বৈঠকে জেলা পরিষদের দলনেতা স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলধর মাহাতো, জনস্বাস্থ্য ও পরিবেশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ সৌমেন বেলথরিয়া, শিশু, নারী উন্নয়ন, ত্রাণ জনকল্যাণ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ নিয়তি মাহাতো, মৎস্য প্রাণীসম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ মেঘদূত মাহাতো, কৃষি, সেচ ও সমবায় স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ মীরা বাউরি-সহ একাধিক সদস্য গরহাজির ছিলেন। তবে দলনেতা তথা পূর্ত কার্য ও পরিবহণ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলধর মাহাতো বলেন, “দলীয় কাজে আমি ব্যস্ত ছিলাম। তাই সাধারণ সভার বৈঠকে যেতে পারিনি।” পুরুলিয়া জেলা পরিষদ সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের এক কর্মাধ্যক্ষ ও একাধিক সদস্য বিভিন্ন কাজে এই বৈঠকে আসতে পারবেন না তা জেলা পরিষদকে আগেই জানান। কিন্তু তাতেও জল্পনা কমছে না।

[আরও পড়ুন: জোট বৈঠকের আগে মান্নানের সাক্ষাৎ এড়ালেন আব্বাস সিদ্দিকি! নয়া জল্পনা রাজনৈতিক মহলে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement