BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিলিগুড়ির করোনেশন ব্রিজে শুটিংয়ের জন্য বিস্ফোরণ, ঘটনায় রিপোর্ট তলব করল পূর্ত দপ্তর

Published by: Sucheta Sengupta |    Posted: March 27, 2022 8:35 pm|    Updated: March 27, 2022 8:37 pm

PWD seeks report in blast on Coronation bridge, Siliguri for shooting | Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: শুটিংয়ের অনুমতি না নিয়ে শিলিগুড়ির (Siliguri) সেবক সেতুতে বিস্ফোরণের ঘটনায় এবার রিপোর্ট তলব করল পূর্ত দপ্তর (PWD)। সেদিন বিস্ফোরণের জন্য ঐতিহ্যবাহী করোনেশন ব্রিজের (Coronation Bridge) কোনও ক্ষতি হয়েছে কি না, তা জানতে চাওয়া হয়েছে। কালিম্পংয়ে জেলা প্রশাসনের তরফে ঘটনার বিস্তারিত জানাতে হবে পূর্ত দপ্তরকে। রবিবার এমনই জানালেন কালিম্পংয়ের পুলিশ সুপার অপরাজিতা রাই। ঘটনার তদন্তে শুটিং ইউনিটের আরও বেশ কয়েকজনকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর। কলকাতায় প্রোডাকশন হাউসের অফিসের পুলিশের নোটিস পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দিনেদুপুরে আচমকা বিস্ফোরণে কেঁপে ওঠে শিলিগুড়ির করোনেশন ব্রিজ। বিকট শব্দ আর তীব্র ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। ব্যাপক আতঙ্ক ছড়ায়। বিস্ফোরণে (Blast) দাউদাউ জ্বলে ওঠা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পরে জানা যায়, সেবকের করোনেশন ব্রিজে একটি ওয়েব সিরিজের শুটিং (Shooting) চলছিল। শুটিংয়ের জন্যই বিস্ফোরণ ঘটানো হয়েছে। কিন্তু হেরিটেজ তকমা পাওয়া সেতুতে প্রশাসনের অনুমতি ছাড়া কীভাবে এখানে এই ভয়াবহ দৃশ্য শুট করা হল, তা নিয়ে প্রশ্ন ওঠে। যদিও প্রযোজকদের দাবি, সম্পূর্ণ নিরাপত্তা মেনেই বিস্ফোরণের শুটিং করা হয়েছিল। বৃহস্পতিবারই শুটিংয়ের শেষ দিন ছিল।

[আরও পড়ুন: দুয়ারে অশান্তি? ‘দিদিকে বলো’র আদলে নতুন প্রকল্প রাজ্যে, খবর দিলে পুরস্কৃত করবেন মুখ্যমন্ত্রী]

ওই ঘটনায় কালিম্পং (Kalimpong) থানায় অভিযোগ দায়ের করে মামলা শুরু হয়। চৈতালি বন্দ্যোপাধ্যায় নামে শুটিং ইউনিটের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। আপাতত দার্জিলিং সংশোধনাগারে রয়েছেন তিনি। ওয়েব সিরিজের ডিরেক্টর শনিবার নথিপত্র নিয়ে হাজিরা দেন তদন্তকারী অফিসারদের কাছে। সেসব বাজেয়াপ্ত করা হয়েছে। যে গাড়িতে বিস্ফোরণটি ঘটানো হয়েছে, সেই গাড়িটিকে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে খবর।

[আরও পড়ুন: নিরাপত্তায় বড়সড় গলদ, আক্রান্ত বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার, গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে