BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইলে অশ্লীল ছবি তুলে নাবালিকাকে ব্ল্যাকমেল, অবসরপ্রাপ্ত সেনা জওয়ানের বিরুদ্ধে দায়ের অভিযোগ

Published by: Abhisek Rakshit |    Posted: July 28, 2021 8:51 pm|    Updated: July 28, 2021 9:33 pm

Retired army jawan accused of exploiting girl at Nadia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

রমণী বিশ্বাস, তেহট্ট: মোবাইলে অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেল করে বাড়ির কাজের মেয়ের নাবালিকা কন্যাকে কুপ্রস্তাব ও ধর্ষণের চেষ্টার অভিযোগ এক অবসরপ্রাপ্ত সেনা জওয়ানের বিরুদ্ধে। অভিযুক্ত সেনাকর্মীর নাম কাশীনাথ মন্ডল (৬০)। গত রবিবার ওই নাবালিকাকে ব্ল্যাকমেল করে ধর্ষণের চেষ্টার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই ঘটনার পর লোকলজ্জার ভয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা।পরিবারের লোকের নজরে পড়ে যাওয়ায় কোনরকমে প্রাণে বাঁচে সে। এরপরে সমস্ত ঘটনা জানতে পেরে বুধবার তেহট্ট থানায় কাশীনাথ মণ্ডলের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার পরিবার।

ওই পরিবার সূত্রে জানা গিয়েছে, দশ বছর ধরে তেহট্ট থানার চাঁদেরঘাট গ্রামের পূর্বপাড়ার বাসিন্দা কাশীনাথ মণ্ডলের বাড়িতে পরিচারিকার কাজ শুরু করেন ওই নাবালিকার মা। তাঁর মেয়ে এবারে উচ্চ মাধ্যমিক পাস করেছে। অবসরপ্রাপ্ত ওই জওয়ানের বাড়িতে দীর্ঘদিন পরিচারিকার কাজ করার সুবাদে ওই সেনার বাড়িতে যাতায়াত ছিল তাঁর মেয়েরও। তাদের অভিযোগ ওই ব্যক্তি তাঁর মেয়েকে নানাভাবে বেশ কয়েক সপ্তাহ ধরেই খারাপ ইঙ্গিত করতে থাকেন।কটূক্তি করতেও ছাড়েননি তিনি। কিছুদিন আগেও তাঁর মেয়েকে কুপ্রস্তাব দেন বলে অভিযোগ। আরও জানা গিয়েছে, কিছু দিন আগে ওই নাবালিকা তাদের বাড়ি গেলে কিছু অশ্লীল ছবি মোবাইল তুলে রাখেন ওই অভিযুক্ত। এরপরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করতে থাকেন নাবালিকাকে।

[আরও পড়ুন: HS’এর ফল নিয়ে ক্ষোভ, স্কুলের ছাদ থেকে ঝাঁপ দেওয়ার হুমকি ৫ ছাত্রের, শোরগোল Nadia-তে]

ওই নাবালিকার মা বলেন, গত রবিবার বিকেলে মেয়ে আমাকে ওই বাড়িতে বিশেষ কাজের জন্য ডাকতে গেলে, কাশীনাথ মেয়েকে কোন এক কারণ দেখিয়ে তাঁর বাড়ির দোতলায় ডেকে নিয়ে যায়। এবং নগ্ন ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করতে থাকে। এমনকী সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এর পরেই মেয়ের হাত ধরে টানাটানি করে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। কোনরকমে সেখান থেকে পালিয়ে এসে আত্মহত্যার চেষ্টা করে তার মেয়ে। তিনি আরও বলেন, সেদিন সন্ধ্যায় মেয়েকে উদ্ধার করার পর গোটা ঘটনা সামনে আসে। মেয়েটি সমস্ত ঘটনা খুলে বলে তাঁদের। পুলিশ জানিয়েছে অভিযোগ পাওয়ার পর POCSO আইনে মামলা শুরু করার পাশাপাশি তদন্ত চলছে। অভিযুক্ত পলাতক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: কবে থেকে ‘উৎসশ্রী’ পোর্টালে শিক্ষকদের বদলির আবেদন? জানিয়ে দিল স্কুলশিক্ষা দপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×