BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভয়াবহ দুর্ঘটনা বর্ধমানে, নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা লরির, নিহত অন্তত ৪

Published by: Sucheta Sengupta |    Posted: February 24, 2021 6:16 pm|    Updated: February 24, 2021 6:39 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান:  পূর্ব বর্ধমানের (Burdwan) মেমারির পালশিটে ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা অন্তত ৪ জনের প্রাণ কাড়ল লরি।  আহত আরও বেশ কয়েকজন। তাঁদের সকলকে দ্রুত উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টার অনাময় হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। লরির চালক পলাতক।

প্রত্য়ক্ষদর্শীরা জানিয়েছেন,  বুধবার বিকেলে পালশিটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরি প্রথমে বাইককে ধাক্কা মারে। তারপর রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা কমপক্ষে ১১ জনকে ধাক্কা মারে লরিটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজনের। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও কয়েকজন প্রাণ হারান। হাসপাতাল  সূত্রে খবর, এই দুর্ঘটনায় নিহতের এখনও ৪। তবে এই সংখ্যা বাড়ার আশঙ্কায় প্রশাসন।

[আরও পড়ুন: দুর্নীতি কাঁটা? রায়দিঘির বদলে এবারের ভোটে অন্য কেন্দ্র থেকে প্রার্থী হতে চান দেবশ্রী রায়]

জানা গিয়েছে, বুধবার বিকেল নাগাদ কলকাতা থেকে বর্ধমানে যাচ্ছিল একটি লরি। সেসময়ই ঘটে দুর্ঘটনা। বর্ধমান সদর দক্ষিণের এসডিপিও আমিনুল ইসলাম জানান, লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইক ও একটি  সাইকেলে পরপর ধাক্কা মারে। তারপর রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষারত ব্যক্তিদের পিষে দেয় লরিটি। আহত অবস্থায় ১১ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত্যু হয়েছে এক মহিলা-সহ ৪ জনের। মৃতদের মধ্য়ে বাকিদের নাম-পরিচয় জানা গিয়েছে। আহতদের মধ্যে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্ঘটনার (Accident) পর ক্ষোভে রাস্তা অবরোধ করেন গ্রামবাসীরা। ওই এলাকায় পথ নিরাপত্তা নিয়ে সরব হন তাঁরা। পরে পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যায়।

[আরও পড়ুন: পরিবর্তন যাত্রায় ‘বাধা’, পুলিশ ও বিজেপি কর্মীদের ধস্তাধস্তিতে রণক্ষেত্র কাঁচরাপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement