৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্নীতি কাঁটা? রায়দিঘির বদলে এবারের ভোটে অন্য কেন্দ্র থেকে প্রার্থী হতে চান দেবশ্রী রায়

Published by: Sucheta Sengupta |    Posted: February 24, 2021 5:02 pm|    Updated: February 24, 2021 5:12 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাজনীতির ময়দানে আছেন, থাকবেন। তবে রায়দিঘি বিধানসভা কেন্দ্র থেকে আর লড়বেন না তৃণমূলের (TMC) তারকা বিধায়ক দেবশ্রী রায় (Debasree Roy)। এমনই ইচ্ছেপ্রকাশ করলেন রায়দিঘির বর্তমান বিধায়ক। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান যে দলের সঙ্গে কথা বলবেন। এবার আর তিনি রায়দিঘির প্রার্থী হতে চান না। তবে রাজনৈতিক লড়াইয়ে অবশ্যই থাকবেন। প্রতিপক্ষকে বার্তা দিয়ে বললেন, ”রাজনীতির ময়দানে আবার দেখা হবে।”

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে গত দু’বারের বিধায়ক তারকা অভিনেত্রী দেবশ্রী রায়। তবে গত কয়েক বছর ধরে নিজের এলাকায় তাঁর বিরুদ্ধে নিষ্ক্রিয়তা এবং দুর্নীতির অভিযোগ উঠেছে। যার মধ্যে টোটো দুর্নীতি অন্যতম। সূত্রের খবর, এসব প্রকাশ্যে আসতেই দেবশ্রীকে নিয়ে নানা জল্পনা তৈরি হয় তৃণমূলের অন্দরে। এর আগে একবার দক্ষিণ ২৪ পরগনায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে বিধায়ক দেবশ্রী রায় এমন এক সমস্যা নিয়ে সরব হন, যার সমাধান আগেই করে দিয়েছিল রাজ্য প্রশাসন। এ বিষয়ে দেবশ্রী রায়কে মুখ্যমন্ত্রী জানান যে কাজ হয়ে গিয়েছে, বিধায়ক যেন খোঁজখবর নিয়ে নেন। এই সভা থেকেই অনেকটা স্পষ্ট হয়, দ্বিতীয়বার বিধায়ক হওয়ার পর অভিনেত্রী কতটা নিষ্ক্রিয়।

[আরও পড়ুন: পরিবর্তন যাত্রায় ‘বাধা’, পুলিশ ও বিজেপি কর্মীদের ধস্তাধস্তিতে রণক্ষেত্র কাঁচরাপাড়া]

ইতিমধ্যে দেবশ্রীর বিরুদ্ধে টোটো দুর্নীতির অভিযোগ প্রকাশ্যে আসে। এ নিয়ে তৃণমূল সুপ্রিমো নিজেও দলের ঘনিষ্ঠ সদস্যদের সঙ্গে আলোচনাও করেন। দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল সভাপতি শুভাশিস চক্রবর্তীকে তিনি নির্দেশ দেন, রায়দিঘি কেন্দ্রটি দেখে নিতে। সূত্রের খবর, তাতেই ইঙ্গিত মিলেছিল যে রায়দিঘি কেন্দ্র নিয়ে বিশেষ ভাবনা রয়েছে তৃণমূলের। দেবশ্রী রায়কে আর প্রার্থী হিসেবে দাঁড় করানো না-ও হতে পারে। এবার দেবশ্রী রায় নিজেও এবার রায়দিঘি থেকে লড়াইয়ের অনিচ্ছা প্রকাশ করলেন। রাজনৈতিক মহলের একাংশের মত, দলের অন্দরে তাঁকে নিয়ে যে ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছে, ক্ষুণ্ণ হয়েছে বিধায়ক হিসেবে তাঁর ভাবমূর্তি, তা বুঝেই নিজেই আগেভাগে রায়দিঘিতে দাঁড়াতে চান না বলে জানালেন দেবশ্রী রায়।

[আরও পড়ুন: ‘স্বাধীন রাষ্ট্র হোক বাংলা, আপনি হবেন প্রধানমন্ত্রী’, মমতাকে চিঠি খলিস্তানি সংগঠনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement