BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বীরভূমে আজ জোড়া রোড শো শোভন-বৈশাখীর, সভা অনুব্রত মণ্ডলেরও

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2021 11:36 am|    Updated: March 2, 2021 2:11 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পরই আরও জোরদার হয়েছে নির্বাচনী প্রচার। কলকাতা ও শহরতলির পর মঙ্গলবার বীরভূমে জোড়া রোড শোয়ে শামিল কলকাতা জোনের বিজেপি পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায় ও ও সহ-আহ্বায়ক বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। বিজেপির ব়্যালির পালটা দিতে আবার এদিনই হাসানে মহিলা তৃণমূল কংগ্রেসের সম্মেলনে বক্তব্য রাখার কথা বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলেরও (Anubrata Maldal)।

এদিন দু’টি রোড শোয়ে অংশ নিচ্ছেন শোভন-বৈশাখী। সকাল ১১টা নাগাদ রামপুরহাটের ত্রিফলা মোড় থেকে পাঁচমাথা মোড় হয়ে মহাজনপট্টি, কামারপট্টি ঘুরে ফের পাঁচমাথা মোড়ে শেষ হবে প্রথম রোড শোটি। এরপর তারাপীঠ মন্দিরে গিয়ে পুজো দেওয়ার কথা তাঁদের। বিকেল ৪টে নাগাদ শুরু দ্বিতীয় রোড শো। সাঁইথিয়ার ইউনিয়ন মোড় থেকে শুরু হয়ে তা শেষ হবে বলাকা ফুটবল ময়দানে।

[আরও পড়ুন: পুলিশের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যুর অভিযোগে উত্তাল আসানসোল, পথ অবরোধ স্থানীয়দের]

কলকাতার একাধিক এলাকার পাশাপাশি এর আগে ডায়মন্ড হারবারেও প্রচারে গিয়েছিলেন শোভন-বৈশাখী। এবার বীরভূমে (Birbhum) হাজির তাঁরা। অনুব্রতর গড়ে পদ্ম ফোটাতে মরিয়া বিজেপি নেতৃত্ব। ইতিমধ্যেই সেখানে অমিত শাহ রোড শো করে গিয়েছেন। পরিবর্তন যাত্রায় সে জেলায় হাজির হয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তবে জমি ছাড়তে নারাজ অনুব্রত মণ্ডলও। একইদিনে তাই সভা করবেন তিনিও।

উল্লেখ্য, গত রবিবার বেহালা পশ্চিমের রবীন্দ্রনগরে সভা ছিল শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। তখনই পর্ণশ্রীতে নিজের ওয়ার্ড দিয়ে যাওয়ার সময় দফায় দফায় বিক্ষোভের মুখে পড়তে হয় বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তাঁদের কালো পতাকা দেখান বিক্ষুব্ধ জনতা। কেউ কেউ আবার ‘খেলা হবে’ গান বাজিয়ে বিক্ষোভ দেখান। পালটা ‘জয় শ্রীরাম’ স্লোগান তুলে শোভন-বৈশাখীর পাশে দাঁড়ান বিজেপি কর্মী-সমর্থকরা।

[আরও পড়ুন: Exclusive: উন্নয়ন হয়নি! কেন্দ্রীয় বাহিনীর কাছেই কাজের আবদার গ্রামবাসীদের, অবাক কাণ্ড কুলটিতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement