Advertisement
Advertisement
Anubrata Mondal

অনুব্রতর বাড়ির ছাদে উড়ছে জয় শ্রীরাম লেখা পতাকা! বোলপুরে ভোটবাজারে জোর শোরগোল

তবে কি গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন কেষ্ট?

Saffron flag at Anubrata Mondal's residence at Bolpur

অনুব্রতর বাড়ির ছাদে উড়ছে জয় শ্রীরাম পতাকা। নিজস্ব চিত্র।

Published by: Paramita Paul
  • Posted:May 11, 2024 5:38 pm
  • Updated:May 11, 2024 5:45 pm

দেব গোস্বামী, বোলপুর: অনুব্রত মণ্ডলের বোলপুরের নিচুপট্টির বাড়িতে জয় শ্রীরামের পতাকা! এই ছবি সামনে আসতেই শনিবার সকাল থেকেই এ নিয়ে শুরু রাজনৈতিক তরজা। তবে কি গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন কেষ্ট? উঠছে প্রশ্ন। যদিও তৃণমূলের দাবি, অনুব্রত ধার্মিক ব্যক্তি। তাঁর বাড়িতে রামের পতাকা থাকা অস্বাভাবিক নয়।

অনুব্রতর বাড়ির সামনে একসময় প্রচুর মানুষের আনাগোনা ছিল। এখন সেই বাড়ি কার্যত ফাঁকা। গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যা তিহাড় জেলে বন্দি। পাশে আত্মীয়স্বজন বলতে দাদা, ভাইপো ও তাঁর পরিবার থাকেন। আর বাড়ির নিচে থাকেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু এইসবের মাঝেই হঠাৎ করে নির্বাচনের আগে প্রচারের শেষ মুহূর্তে ফের শিরোনামে অনুব্রত মণ্ডল।

Advertisement

[আরও পড়ুন: অমিত শাহকে বিদায় জানাতে বিমানবন্দরে ‘কয়লা মাফিয়া’! তালিকা প্রকাশ করে তোপ তৃণমূলের]

ইতিমধ্যে বার বার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা গিয়েছে জেলার দাপুটে নেতা কেষ্ট মণ্ডলের নাম। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন,”দেখবেন, নির্বাচন ফুরিয়ে গেলেই অনুব্রত মণ্ডল ছাড় পেয়ে যাবে। তাঁকে বিজেপি করতে চাপ সৃষ্টি করা হচ্ছে।” মুখ্যমন্ত্রীর মুখে এমন বক্তব্য শোনা যাচ্ছে যখন ঠিক সেই সময় অনুব্রতর বাড়ির ছাদে উড়তে দেখা গেল হনুমানের ছবি আঁকা পতাকা। যার নিচে লেখা জয় শ্রীরাম। এই ঘটনায় প্রশ্ন উঠছে, তাঁর বাড়িতে কেউ নেই, তাহলে এই পতাকা লাগাল কে?

Advertisement

তৃণমূলের মুখপাত্র জামশেদ আলি খান বলছেন, “অনুব্রত মণ্ডল ধার্মিক ব্যক্তি। তাঁর নিজের দুর্গাপুজো আছে, কালীপুজো আছে। রোজ শিবপুজো করে দিন শুরু করেন। তাঁর বাড়িতে রামের পতাকা থাকা অস্বাভাবিক নয়।” একইসঙ্গে তাঁর খোঁচা, “রাম পৈতৃক সম্পত্তি নয়।” যদিও বিষয়টি নিয়ে কটাক্ষ শানিয়েছে কংগ্রেস। তাদের খোঁচা, কেষ্টর বিজেপি-যোগ আশ্চর্যের নয়। বাড়িতে থাকা নিরাপত্তার দায়িত্বে পুলিশকর্মীরা বলছেন, তারা এ বিষয়ে কিছুই জানেন না। কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা।

[আরও পড়ুন: শিয়ালদহে বাতিল মেগা ব্লক, ১২ বগি ট্রেন চালানো নিয়ে অনিশ্চয়তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ