BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তারকাখচিত নিশীথ প্রামাণিকের প্রচার, বিজেপি প্রার্থীর সমর্থনে টেলি অভিনেত্রী সারা খান

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2019 9:05 pm|    Updated: April 17, 2019 6:09 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার:  হাতে গোনা কয়েকটা দিন বাকি। ১১ এপ্রিল কোচবিহার লোকসভা কেন্দ্রের নির্বাচন। তাই শেষলগ্নের প্রচারে নেমে পড়েছেন সব রাজনৈতিক দলের কর্মীরাই। সোমবার সকাল থেকেই কোচবিহারের মাথাভাঙায় নির্বাচনী প্রচার সারলেন বিজেপির প্রার্থী নিশীথ প্রামাণিক। এদিন তাঁর প্রচারসঙ্গী ছিলেন বলি অভিনেত্রী সারা খান৷ 

                                 [আরও পড়ুন: সর্বধর্ম সমন্বয়ে বাজিমাত, গণতন্ত্রের উৎসবে বৌদ্ধদের পছন্দের তালিকায় তৃণমূল]

ভোটের ময়দানে প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছাড়তেও নারাজ রাজনৈতিক দলগুলি। সেই কারণেই জোরকদমে প্রচার চালাচ্ছে সব দল। মিটিং-মিছিলের পাশাপাশি নিজের কেন্দ্রের বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়েও দলের বার্তা পৌঁছে দিচ্ছেন প্রার্থী ও কর্মী সমর্থকেরা। একইভাবে সোমবার সকাল থেকেই নিজের এলাকায় প্রচারে নামলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। প্রচারে ছিলেন বলি তারকা সারা খান। তারকাকে সঙ্গে নিয়ে প্রার্থী ও কর্মী সমর্থকরা এদিন সকালে প্রথমে স্থানীয় মদনমোহন মন্দিরে পুজো দেন। এরপর মাথাভাঙার বিভিন্ন জায়গায় মিছিল করেন তাঁরা। রাস্তার পাশে ছোট ছোট সভাও করেন প্রার্থী। বিজেপির হয়ে স্লোগানের পাশাপাশি প্রার্থীর জয়ের বিষয়ে আশ্বাস দেন তিনি। 

[আরও পড়ুন: ‘মিমিকে ভোট না দিলে কেড়ে নেব ভোটার কার্ড’, বেফাঁস মন্তব্য তৃণমূল নেতার]

সারা খানকে সামনে পেয়ে তাঁকে দেখতে ভিড় জমান স্থানীয়রা। বেশ কিছু সময় তাঁদের সঙ্গে কথা বলেন অভিনেত্রী। বিজেপি প্রার্থীকে জয়ী করার ডাকও দেন তিনি। তবে বিজেপির হয়ে প্রচার প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বিজেপির কর্মী নই। দীর্ঘদিন ধরেই নিশীথ প্রামাণিকের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে । সেই কারণেই প্রচারে আসা।’ কোনও কেন্দ্রে প্রার্থী তারকা, কোথাও আবার প্রার্থীর প্রচারে তারকা সমাবেশ। নজরকাড়া প্রচারেই যে মানুষের মন কাড়তে চাইছে সব শিবির। তা আর বলার অপেক্ষা রাখেনা।তবে কার প্রচারে সাড়া দেবে মানুষ, তা বোঝা যাবে ভোটবাক্সের ফলাফলেই।  

দেখুন ভিডিও: 

 

         

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement